112


আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু।  রীতিমতো ঘটা করে সাধের আয়োজন করলেন বিপাশা বসু। শুক্রবার সন্ধ্যায় হবু সন্তানের আগমনকে স্মরণীয় করে তুলতে বেবি শাওয়ারের জমকালো আসর বসেছিল মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে। 

Subscribe to get breaking news alerts

212


খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  মা হতে চলেছেন বিপাশা বসু।  বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। দিনকয়েক আগেই  প্রথমবার সন্তানের সুখবর নিজে মুখে দিয়েছেন বিপাশা বসু।

312


সন্তানসম্ভবা যে কোনও নারীর কাছেই সাধের অনুষ্ঠান বিশেষ মাত্রা পায়। অভিনেত্রী বিপাশাও তার ব্যতিক্রম নয়। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। ইতিমধ্যেই বেবি শাওয়ারের অনুষ্ঠানের প্রতিটা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

412


অতিথিদের জন্য বিশেষ ড্রেসকোটেরও ব্যবস্থা করা হয়েছিল। মহিলাদের জন্য গোলাপি ও পিচ রঙের পোশাক এবং পুরুষদের জন্য ল্যাভেন্ডার ও নীল রঙের পোশাক। তবে করোনার কথা মাথায় রেখেই সমস্ত সতর্কমূলক ব্যবস্থাও নেওয়া হয়েছিল।

512

সাধের অনুষ্ঠানে কেক কেটে সেলিব্রেট করে হাতে হাত দিয়ে পোজ দিয়েছেন করণ ও বিপাশা। প্যাস্টেল পিঙ্ক রঙের গাউনে লাস্যময়ী বিপাশাকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। হাই থাই স্লিট লো নেক গাউনে  মম টু বি বিপাশাকে পাপারাৎজির জন্য পোজ দিয়েছেন।  নীল রঙের স্যুটে নজর কেড়েছেন করণ সিং গ্রোভার।

612


বেবি শাওয়ারের অনুষ্ঠানে পাপারাৎজির ক্যামেরায় পোজ দেওয়ার পাশাপাশি আলাপচারিতায় ধরা দেন  হবু মা। এবং  বিপাশা করণের দিকে ইশারা করে বলেন, 'ইনি বাবা হতে চলেছেন ঠিকই কিন্তু এখনও বাচ্চাই আছে। আদতে আমার তো দুটো বাচ্চা, এটা বেবি বয়'।

712


পরিবারের ঘনিষ্ঠ লোকজনদের নিয়েই সাধের অনুষ্ঠানের আয়োজন করছিলেন বিপাশা ও করণ। একান্ত ব্যক্তিগত মুহূর্ত একেবারে পরিবারের কাছের লোকদের নিয়েই কাটিয়েছেন বিপাশা ও  তার স্বামী করণ সিং গ্রোভার। প্রতিটা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

812

উল্লেখ্য,  কিছুদিনের আগেই বাপের বাড়িতে মায়ের হাতে সাধ খেয়েছেন বঙ্গতনয়া বিপাশা বসু। বাঙালিদের মধ্যে অন্তঃসত্ত্বা হবু মা-কে এই সাধ খাওয়ানোর চল রয়েছে। তেমনি বাঙালি কন্যা বিপাশাকেও সাধ দেওয়া হয়েছে অভিনেত্রীর মায়ের বাড়ি থেকে। নিজের সোশ্যাল মিডিয়াতেই এই  বেবি শাওয়ারের অনুষ্ঠানের ঝলক শেয়ার করেছিলেন বিপাশা।
 

912


 বাঙালি কন্যার নতুন খবরেই  ঘুম উড়েছে নেটিজেনদের। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  নিজের সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছবি শেয়ার করছেন বিপাশা বসু।  যা দেখার জন্য ভক্তের ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। এবার সাধের অনুষ্ঠানের তোড়জোড় চলছে বিপাশার অন্দরমহলে। 

 

1012

মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। 'মম টু বি' বিপাশা-র বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন করণ সিং গ্রোভার। বেবিবাম্প আগলে ধরে ছবিতে পোজ দিয়েছেন করণ ও বিপাশা। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিপাশা। লাস্যময়ী বিপাশাকে দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা।

1112


 এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কেড়েছেন বি টাউনের একাধিক নায়িকারা।  সম্প্রতি উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন বিপাশা বসু। মাতৃত্বকালীন অবস্থায় প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিপাশা। 

1212

নিজের সোশ্যাল মিডিয়ায় উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করেছিলেন বিপাশা বসু। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর। পরম যত্নের সঙ্গে বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন বিপাশা ও করণ। ঢিলেঢালা সাদা শার্টের বোতাম খুলে বেবিবাম্প উন্মুক্ত করে মা হওয়ার সুখবর দিয়েছেন বিপাশা। স্বামী করণও বিপাশার বেবিবাম্প আগলে রয়েছেন। এবং চুমু দিয়ে আদরে ভরিয়ে দিয়েছেন।

 

Read more Articles on