110

বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে জল ঢেলে অন্তরঙ্গ ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা। চরম ঘনিষ্ঠতাই বুঝিয়ে দিয়েছে বিচ্ছেদের খবরটা কতটা ভুল। সম্প্রতি ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১-এ স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে পৌঁছেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সেখানেও প্রকাশ্যে অন্তরঙ্গতায় ধরা দিলেন নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra)।
 

Subscribe to get breaking news alerts

210

সম্প্রতি ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১-এ ( British Fashion Awards 2021) স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে পৌঁছেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । সেখানেও প্রকাশ্যে অন্তরঙ্গতায় ধরা দিলেন নিক-প্রিয়ঙ্কা। রেড কার্পেটেও একে অপরের প্রতি ভালবাসা জাহির করলেন তারকা দম্পতি।

310

মারকাটারি ফ্যাশনে রেডকার্পেটে হট লুকে ধরা দিলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । সেখানেও প্রকাশ্যেই প্রিয়ঙ্কার শরীরে হাত দিয়ে পোশাক ঠিক করে দিলেন নিক (Nick Jonas)। বউয়ের প্রতি কতটা যত্নবান নিক, তা যেন ফের প্রমাণ করল মার্কিন পপ তারকা।

410

ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১-এ প্রিয়ঙ্কার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নিক (Nick Jonas)। যেখানে টপ টু বটন প্রিন্টেড বডি স্যুটে নজর কেড়েছেন বলিউডের দেশি গার্ল (Priyanka Chopra)। এবং নিকের পরনে ছিল কালো স্যুট ও লাল রঙের টি-শার্ট। ছবির ক্যাপশনে নিক লেখেন, দ্য স্টার অফ দ্য শো প্রিয়ঙ্কা চোপড়া।

510

সম্প্রতি ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১-এর ( British Fashion Awards 2021) একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ফোটো তোলার আগে প্রিয়ঙ্কার ওভারকোট রেড কার্পেটে সাজিয়ে দিচ্ছেন নিক, যাতে আরও বেশি গর্জিয়াস লাগে। নিক-প্রিয়ঙ্কার (Priyanka Chopra) এই রোম্যান্টিক মুহূর্তেই মজেছে নেটিজেনরা।

610


সর্বদাই একে অপরকে আগলে রাখেন এই তারকা দম্পতি। প্রকাশ্যে ঠোঁট ঠোঁট রেখে চুমু খাওয়া থেকে একে অপরের প্রতি ভালবাসায় নজর কাড়েন (Nick Jonas ) নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra)। কখনও আবার ভালবেসে কাছেও টেনে না বউ প্রিয়ঙ্কা চোপড়াকে।

710

অন্য ভিডিওতে দেখা যাচ্ছে, সোলো ছবির জন্য পোজ দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra )। এবং পাশ দাঁড়িয়ে হা করে প্রিয়ঙ্কাকে দেখছে নিক। তারপর সোলো ফোটোশ্যুট শেষ হতেই হাত বাড়িয়ে বউকে কাছে টেনে নিচ্ছেন নিক জোনাস (Nick Jonas)।

810

হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে  (Priyanka Chopra ) নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। কিছুদিন আগে একটাই গুঞ্জনে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ন্যাশন্যাল জিজু নিক জোনাসের সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। তবে সেটা যে ভুল তার প্রমাণ দিয়েছেন নিক।

910

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে দিব্যি সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra ) । সম্প্রতি 'থ্যাঙ্কস গিভিং ডে'- তে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন ন্যাশন্যাল জিজু নিক জোনাস। এবং সেখানেই স্ত্রী প্রিয়ঙ্কার সঙ্গে চরম অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন নিক জোনাস।

1010

ডিভোর্সের জল্পনার মধ্য়ে  নিক-প্রিয়ঙ্কার (Priyanka Chopra ) এই ছবি যেন একরাশ টাটকা বাতাস বয়ে এনেছে। ঘনিষ্ঠ মুহূর্তে নিক-প্রিয়ঙ্কাকে দেখেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ঘনিষ্ঠ মুহূর্তে নিক-প্রিয়ঙ্কাকে দেখে একজন কমেন্ট লিখেছেন, নিক একদম ঠিক সময়ে ঠিক ছবি দিয়ে সমস্ত গুজব উড়িয়ে দিয়েছে। নিক তুমি বুঝিয়ে দিলে তোমার আর প্রিয়ঙ্কার মধ্যে সবকিছু ঠিকঠাক আছে। তুমি আর প্রিয়ঙ্কা এভাবেই ভাল থেকো।

Read more Articles on