19

সদ্য নামের পাশ থেকে জোনাস সরিতেই ভাইরাল প্রিয়ঙ্কা (Priyanka Chopra), তবে কি সম্পর্কের মাঝে নতুন কোনও ঝড়, উঠছে প্রশ্ন, বিচ্ছেদের পথে কী এবার পিগি চপসের সংসার! 

Subscribe to get breaking news alerts

29

প্রিয়ঙ্কা নিকের বাড়িতে ঠিক মানিয়ে নিতে পারছেন না। নিকের বাড়ির সকলেই প্রায় এক কথায় অতিষ্ট। কয়েকদিন মধ্যেই বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা, নিক-প্রিয়ঙ্কার বন্ডিং এক কথায় বিয়ের পর ফ্লপ।

39

বিয়ের তিন মাস কাটতে না কাটতেই রঙ বার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। কারুর সঙ্গেই মানিয়ে নিতে নারাজ তিনি। যার প্রভাব পড়েছে তাঁর ও নিকের সম্পর্কে (Relationship) । 

49

বিয়ের তিন মাস পর এমনই জল্পনা ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। সূত্র ছিল একটি নামী সংস্থার ম্যাগাজিন। সেখানেই নিক ও প্রিয়ঙ্কার বিচ্ছেদ নিয়ে এই বিস্তারিত খবর ছাপা হয়। যা নজরে পড়ে প্রিয়ঙ্কারও।

59

তখন সবে তিনি নতুন সংসার পেতেছেন। তাই এক কথায় কথায় বলতে গেলে় এই সংবাদ মেনে নিতে ছিলেন নারাজ। প্রকাশ্যে এক সাক্ষাৎকারে ম্যাগাজিনের নাম করে প্রিয়ঙ্কা জানিয়েছিলেন ভাইরাল হওয়া এই তথ্য মিথ্যে।

69

নিকের বাড়িতে তিনি ভালোই আছেন। সেখানে সকলেই তাঁকে খুব পছন্দ করে। প্রিয়ঙ্কাও সকলের আদর নিয়েই চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন। এমন সময় ভাইরাল হয়ে পড়া বিচ্ছেদের খবর তাঁর জন্য ছিল বেদনা দায়ক, বলেই সাফ জানিয়েছিলেন প্রিয়ঙ্কা।

79

ইনস্টাগ্রামে (Instagram) আর দেখা যাচ্ছে  না  জোনাস (Jonas) পদবী। এখন শুধুই তিনি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। হঠাৎ কি হলো। তাহলে কি ডিভোর্সের (Divorce) দিকে এগোচ্ছে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্ক। 

89

(Relationship)বর্তমানে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই একটাই খবর, বিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন প্রিয়ঙ্কা, যদিও এই নিয়ে মুখ খোলেননি পিগি টপস, কেন এই সিদ্ধান্ত তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা। 

99

প্রিয়ঙ্কা চোপড়ার থেকে প্রায় দশ বছরের ছোট নিক জোনাস, এই অবস্থায় দাঁড়িয়ে থেকে কেবল সম্পর্কের বুনিয়াদের ওপর ভিত্তি করেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। তবে কী কোথাও গিয়ে সেই সম্পর্কে ফাটল ধরল, জল্পনা তুঙ্গে। 

Read more Articles on