18

তবে আলিয়ার হাত ধরেই কি অবশেষে বিয়ের পিঁড়িতে দেখা যাবে আরকে-কে। তেমনই বলছে পরিস্থিতি। 

Subscribe to get breaking news alerts

28

কাপুর পরিবারের সঙ্গে প্রতিটি অনুষ্ঠানে উপস্থিত থাকা এখন আলিয়ার কাছে এক কাজের মতই হয়ে গিয়েছে। বর্ষশেষে নীতু কাপুর, হৃদ্ধিমা কাপুরের সঙ্গে ভ্রমণে চললেন আলিয়া। 

38

কাপুর পরিবারের সঙ্গে এই ঘনিষ্ঠতা অবশ্যই সাধারণ নয়। দৃষ্টি আকর্ষণ করেছে এই সম্পর্কটি। তবে ভ্রমণে যাওয়ার পাশাপাশি কানাঘুষো আসছে বাগদান সারতে চলেছে সেলেব জুটি। 

48

নীতু কাপুর এবং হৃদ্ধিমা কাপুরের উপস্থিতিতেই বাগদান সারবেন তাঁরা। সেই বাগদানের খবরাখবর পেতেই ব্যস্ত পাপারাৎজি ও নানা সংবাদমাধ্যম। 

58

তবে এই খবর ভুয়ো বললে দাবি করলেন রন্ধীর কাপুর। তাঁকে প্রশ্ন করতেই তিনি সরাসরি জানিয়ে দিলেন রণবীর এবং আলিয়া বাগদান পর্ব সারছেন না। 

68

গোটা কাপুর পরিবারের থেকে দূরে রাজস্থানের রনথাম্বোরে রয়েছেন নীতু, হৃদ্ধিমা, আলিয়া এবং রণবীর। সেখানে কোনও মতেই এনগেজড হচ্ছেন না তাঁরা। 

78

কেবল নতুন বছরের আগমণের ছুটি কাটাতে গিয়েছেন। যদিও রন্ধীর কাপুরের এই বক্তব্যে তেমন বিশ্বাস করেনি নেটিজেনরা। কাপুর পরিবার আলিয়া এবং রণবীরের সম্পর্ক গত দু'বছর ধরে গোপন রেখেছে। 

88

যার জেরে আজও তাঁরা যদি এনগেজড হন, কাপুর পরিবারের কোনও সদস্যই সেই নিয়ে মন্তব্য করবে না। অন্যদিকে আলিয়া ও রণবীরের মধ্যে কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে চান না।