18

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর  (Ranbir kapoor)ও আলিয়া ভাট (Alia Bhatt)। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

Subscribe to get breaking news alerts

28

দুজনের সম্পর্কের মধ্যেই করোনা বাধা হয়ে না দাঁড়ালেও কাপুর পরিবারের একের পর এক মৃত্যর কারণেই পিছিয়ে গিয়েছে তাদের বিয়ের দিনক্ষণ।

38

রণবীর কাপুর নিজেও জানিয়ে দিয়েছিলেন, এত কিছু না ঘটলে এতদিনে হয়তো বিয়েটা সেরে নিতেন রণবীর-আলিয়া। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। 
 

48

সুত্র বলছে,  ২০২২ সালের শেষেই নাকি গাটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর।এই মুহূর্তে রাজস্থানের  যোধপুরে ছুটি কাটাচ্ছেন এই প্রেমিক জুটি। সেই ছুটি কাটানো নিয়েও নানা মহলে নানা চর্চা শুরু হয়েছে।

58


নেটিজেনরা অনেকেই মনে করছেন গোপনে বাগদান সারতেই  যোধপুর উড়ে গেছেন এই জুটি, আবার কেউ কেউ বলছেন বিয়ের ভেন্যু খুঁজতেই তারা যোধপুরে গিয়েছেন। যদিও এর কোনও সত্যতা জানা যায়নি।

68


সম্প্রতি রণবীরের জন্মদিনেই ফাঁস হয়েছে লাভবার্ডসের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। হবু বরের জন্মদিনে আলিয়া একটি ছবি পোস্ট করেছেন যেখানে লেখা , 'হ্যাপি বার্থ ডে মাই লাইফ'।

78

আলিয়ার ছবিতে দেখা যাচ্ছে রণবীরের কাঁধে মাথা রেখে সূর্যাস্ত দেখছেন আলিয়া। সামনে পাহাড় আর হ্রদ। ঝড়ের গতিতে ছবিটি ভাইরাল হয়েছে।

88


আলিয়ার পোস্ট করা ছবিতে অভিনেত্রীর দিদি শাহিন ভাট, রণবীরের দিদি ঋদ্ধিমা সহ সমস্ত ভক্তরা নিজেদের ভালবাসা উজার করে দিয়েছেন।

Read more Articles on