19

রিয়া চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু ও মুম্বই ড্রাগ মামলা (Mumbai Drug Case), এই দুই মিলে যাঁর বলিউডের কেরিয়ার এক কথায় শেষে হয়ে যাওয়ার উপক্রম, ধীরে ধীরে সেই স্টারই ফিরছে নিজের ছন্দে। চেনা লুকে ধরা দিচ্ছেন রিয়া।

Subscribe to get breaking news alerts

29

সদ্য মুক্তি পাওয়া তাঁর ছবিও বেশ চর্চায় আসে, এখন আর মিডিয়া দেখে এড়িয়ে যাওয়া নয়, সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন নয়া লুকে রিয়া।  রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), ২০২০ সাল এককথায় বদলে দিয়েছিল এই অভিনেত্রীর ভাগ্য।

39

সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে সম্পর্কে আসার পর থেকেই দেখছিলেন বলিউডের পসার জমানোর স্বপ্ন।  সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে দুটি সিনেমা সাইন করেছিলেন তিনি। কথা ছিল লকডাউন মিটলেই ছবির কাজ শুরু হবে। তার আগে একটা দুটো সিনেমা করলেও তা খুব একটা করুর নজরে আসেনি।

49

হাতে এসেছিল চেহেরের (Chahre) মত ছবির কাজ। বিপরীতে দেখা যাবে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ইমরান হাশমি (Emraan Hasmi)কে। যার ফলে নিজের ক্যারিয়ার যে ভালোমতোই বোঝাতে শুরু করেছিলেন তিনি তার আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

59

এরপরই ঘটে ছন্দপতন। প্রথমে সুশান্ত হত্যাকান্ড (Sushant Marder Case), তারপর মাদক কাণ্ডে (Mumbai Drug Case) সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম সর্বত্রই রোষের মুখে পড়তে হয় রিয়া চক্রবর্তী কে। এক প্রকার তিনি গুটিয়ে নিয়েছিলেন নিজেকে।

69

সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। উঠেছিল বয়কটের ডাক। তবে বছর ঘুরতেই ধীরে ধীরে ফিকে হতে থাকে সেই স্মৃতি। ধীরে ধীরে জিমে যাওয়া পার্লার যাওয়া নিজেকে তৈরী করে নিচ্ছেন রিয়া (Rhea Chakraborty)।

79

এরপরই মুক্তি পেয়েছিল চেহেরে (Chahre) ছবি। সিনেমা বক্স অফিসে খুব একটা ভালো ফোন না করলেও রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) অভিনয় কিন্তু বেশ প্রশংসিত হয়। ছবিতে তার ভূমিকা বা সংলাপ খুবই কম ছিল।

89

এরপর সবটাই স্বাভাবিকের পালা। সদ্য ২৫০০০ টাকার পোশাক পরে সকলকে তাক লাগিয়েছেন রিয়া চক্রবর্তী। পাশাপাশি ঝড় তুলেছেন তাঁর নিত্য নতুন লুকে। বেশ কয়েকটি ছবির কাজ নিয়েও চলছে কথা। 

99

এরই মাঝে আবার এনসিবি-র তরফ থেকে খানিকটা হলেও ছাড় দেওয়া হল রিয়া চক্রবর্তীকে। ফিরিয়ে দেওয়া হল বাজেয়াপ্ত করা ফোন-ল্যাপ্টপ। পাশাপাশি তিনি আবারও ব্যাঙ্ক অ্যাকাউন্ট অ্যাকসেস করতে পারবেন, এমনটাই জানানো হয় এনসিবির পক্ষ থেকে। যার জেরে এবার বেশ স্বাভাবিক জীবন যাপনের স্বাদ নিচ্ছেন এই সেলেব।