19

দ্য ফ্যামিলি ম্য়ান-এ অনবদ্য অভিনয়, এরপর সকলেই অপেক্ষায় ছিলেন সিক্যুয়েলে, কিছুদিনের মধ্যেই শ্যুটিং সেট থেকে ছড়িয়ে পড়ল সামান্থারসঙ্গমের দৃশ্যের শ্যুট, আর সেখান থেকেই বাড়ে বিপত্তি। যদিও সিরিজ মুক্তির পর ছিল না সেই ভিডিও। 

Subscribe to get breaking news alerts

29

তবে ততদিনে হাতে হাতে ভাইরাল সামান্থার সেই লুক থেকে শুরু কলে ২ মিনিটের ক্লিপিং। যার ফলে তা সামান্থার পরিবারের কাছে পৌঁছে যেতেও সময় লাগেনি। আর ঠিক এই কারণকে সামনে রেখেই এবার সামান্থার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ নেট পাড়া তুলে ধরল।  

39

নাগা চৈতন্যের সঙ্গ তাঁর সম্পর্ক এক কথায় যেন ছিল রাজ্যটক, একের পর এক কবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল এই জুড়ি। প্রেমপর্ব থেকে শুরু করে বিয়ে, কোনও কিছুই ভক্তদের চোখ এড়াতো না। সবটই চলছিল বেশ, তাঁরা দিব্য কাজ ও পরিবারের মধ্যে ব্য়ালন্স করে চলছিলেন।

49

তবে বর্তমানে সেই সম্পর্কই ইতি হয়ে গিয়েচে, য়া এক কথায় মানতে নারাজ অনেকেই। ঠিক কেন ঘটেছিল এই বিপত্তি, প্রশ্নের উত্তর খুঁজে পাননি অনেকেই। কিন্তু নাগা চৈতণ্যের সোশ্যাল মিডিয়ার পোস্টে নজর রাখলে বেশ কিছুটা স্পষ্ট হয়ে দাঁড়াবে, যে এটিই অন্যতম কারণ। 

59

আর ঠিক তার জেরেই ২০২১ সালে স্বপ্নের সংসার ভাঙল এই অভিনেত্রীর। একের পর এক ভলো ছবি দর্শকদের উপহার দিয়েচেন তিনি, তারই মাঝে পেশাই জীবনের পথে বাধা হয়ে দাঁড়ায়। আর তার সঙ্গেই আপোস করতে নারাজ থাকেন নাগা চৈতণ্য। 

69

ডিভোর্সের পর নিম্নরুচির ট্রোল নিয়ে মুখ খোলেন তিনি, সকলকে সপাট জবাব দিতে গিয়ে বেজায় বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন সামান্থা। অভিনেত্রীর  বলেছেন  ভগবান তোমার মঙ্গল করুক। যা নজর কেড়েছে নেটিজেনদের।

79

এক নেটিজেন সামান্থাকে গোল্ড ডিগার বলে কটাক্ষ করতে পিছু পা হয়নি।  এমনকী নেট দুনিয়ায় শোনা যায় যে, নাগা চৈতন্যকে ডিভার্স দিতে নাকি ৫০ কোটি টাকাও হাতিয়ে নিয়েছেন সামান্থা রুথ প্রভু।

89

২০২১ সালে সামান্থা ও নাগা চৈতন্যর বিবাহ বিচ্ছেদ যেন নাড়িয়ে দিয়েছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিকে। তাদের সম্পর্কের মাধুর্যতা সকলের মন ছুঁয়ে য়েত, কিন্তু সেই সম্পর্ক যে এমনভাবে ভেঙে যাবে তা স্বপ্নেও ভাবতে পারেননি ভক্তরা। 

99

২০১৫ সালের দিকে তিনি সম্পর্ক হয় তেলুগু সুপারস্টার নাগা চৈতন্যর সঙ্গে। ২০১৭ সালের ২৯ জানুয়ারি তাদের বাগদান সম্পন্ন হয়। ২০১৭ সালের অক্টোবর ৭ এবং ৮ তারিখে তারা যথাক্রমে হিন্দু এবং খ্রিষ্টান ধর্মমতে বিয়ে করেন গোয়ায়, সেই ছবি এখন ভাইরাল ভক্তদের হাতে হাতে।

Read more Articles on