19

আবারও রণবীর (Ranbir Kapoor) প্রেমিকাকে এক হাত নিলেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। রণবীর কাপুর প্রেমিকা বলাটা এক্ষেত্রে ভুল। তার থেকে বরং বলাই যায় নিজের প্রাক্তন প্রেমিকাকে নিয়ে প্রকাশ্যে আবারও বেফাঁস সিদ্ধার্থ মালহোত্রা।

Subscribe to get breaking news alerts

29

বলিউডের একাধিক প্রথমসারির নায়িকাদের দিকে নজর ছিল রণবীর কাপুরের। একাধিকের সঙ্গে সম্পর্কেও জড়িয়েছেন তিনি। প্রথম থেকেই বিটাউনে একাধিক ক্রাস ছিল রণবীরের।
 

39

পরবর্তীতে তা প্রেমে পরিণত লেও পায়নি পরিণতী। সেই সম্পর্কে থাকা অভিনেত্রীদের ফিগার নিয়ে এবার কথা বললেন সিদ্ধার্থ। প্রথম ছবিতেই তাঁর হাতেখড়ি হয়েছিল রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে।

49

এরপর একাধিক অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন নি সিদ্ধার্থ। কোন অভিনেত্রীকে ভালো লাগে প্রশ্ন করায় খানিক চুপ থাকেন সিদ্ধার্থ। কিন্তু ঝড় তোলেন অন্তর্বাস লুক নিয়ে কথা বলে।

59

তিনি জানান, একের পর এক তারকাদের হটলুকে ভালো লাগে তাঁর। তাই নিয়ে কথা বলতে শুরু করেন, হট লুকে সব থেকে বেশি ভালো লাগে; কাকে, তিনি উত্তর দিতে বেছে নেন রণবীরের প্রেমিকার তালিকা।

69

ক্যাটরিনা বরাবরই হট লুকে ঝড় তোলেন। একাধিক দৃশ্যে তাঁকে বিকিনি পরে পর্দায় দেখা গিয়েছে। ক্যাটরিনাকে অন্তর্বাস পরে বেশ ভালো লাগে দেখতে। সাফ জানিয়েছিলেন সিদ্ধার্থ। সঙ্গে জানান, তাঁর অন্তর্বাস পরার ফিগার রয়েছে।

79

একই খেতাব দেন তিনি রণবীরের আরও এক প্রেমিকাকে, যাঁর সঙ্গে প্রেমকাহিনি ঝড় তুলেছিল বি-টাউনে। অন্তর্বাসে দীপিকাকেও দারুণ মানায়। তাঁর ফিগারের সঙ্গে এই ধরনের লুক খুবই মানানসই। তবে একজনকে নিয়ে নিরাশ সিদ্ধার্থ।

89

আলিয়া ভাটকে মোটেই মানায় না অন্তর্বাস লুকে। এদিন এক সাক্ষাৎকারে সাফ জানিয়েছিলেন সিদ্ধার্থ। আলিয়ার সেই ফিগার নেই। এখানেই শেষ নয়, এবার উঠল চুমু প্রসঙ্গ। স্টুডেন্স অব দ্য ইয়ার ছবিতে একাধিকবার শ্যুট করা হয় চুমুর দৃশ্যের। 

99

একটা সময়ের পর তা কেবল টেকনিকাল ছিল, আর এক কথায় বোরিং। বর্তমানে এই স্টারই মন দিয়েছেন কিয়ারাকে। প্রকাশ্যেই তাঁদের সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা বিটাউনে। সেলেবরাও কিয়ারার পেছনে লাগতে ভোলেন না। 

Read more Articles on