19

টাইগার শ্রফ- বলিউডে এ সুপারস্টার কে বলে অ্যাকশন হিরো হিসেবে পরিচিত নন, পাশাপাশি তার হ্যান্ডসাম লুক এ মহিলা মহলের ঘুম কাটতে এককথায় সিদ্ধহস্ত। বারে বারে তার পারফেক্ট ফিগার ও অ্যাব ঝড় তুলেছে মহিলা মহলের মনে। স্টানিং পারফেক্ট লুক টাইগার তাই একাধিকবার পোশাক ছাড়া ছবি পোস্ট করে থাকেন। 

Subscribe to get breaking news alerts

29

শাহিদ কাপুর- বলিউডে পা রাখার পর থেকে তিনি চকলেট বয় হিসেবেই পরিচিত। তাই খুব একটা শার্ট ছাড়া ছবি শেয়ার করায় অভ্যস্ত নন তিনি ‌। মহিলা মহলের মনে তাকে নিয়ে টানটান উত্তেজনা থাকলেও হট হ্যান্ডসাম এইতো পেতে শাহিদ কাপুরের বেশ কিছুটা সময় লেগে যায়। তবে কাবির সিং লুকে ধরা দেওয়ার পর থেকে শাহিদ কাপুর এখন হটস্টার। ফলে নিজের এই চেহারার ছবি দিয়ে এখন হামেশাই তাক লাগান ভক্তদের। 

39

রণবীর সিং- দিন দিন নিজেকে পারফেক্ট করে তুলতে এইস্টার এর জুড়ি মেলা ভার। কখনো জিম লুকে, কখনো আবার স্টানিং ফিগারে পারফেক্ট পোস্ট দিয়ে তিনি ভাইরাল হয়ে ওঠেন মহিলা মহলে। সম্প্রতি তারা একের পর এক ছবি ভাইরাল নেট। ইস্টার ওয়ার্ক আউটের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই তা ঝড়ের গতিতে হয়ে ওঠে ভাইরাল।

49

জন আব্রাহাম- হটস্টার এই তকমা বলিউডে পা রাখার পর থেকেই জন আব্রাহামের নিজের দখলে রেখে ছিলেন। একের পর এক ছবি থেকে শুরু করে তার হট অ্যাপিল বারে বারে মহিলা মহলে ঘুম কেড়েছে। ফলে এই সুপারস্টারের পোশাক ছাড়া ছবি দেখতে মুখিয়ে থাকে মহিলা মহলে। আর তাই অধিকাংশ ছবিতেই মাঝেমধ্যেই পোশাক খুলে ফেলতে দেখা যায় এই সুপারস্টার কে।

59

হৃত্বিক রোশন- মহিলাদের মনির বিষয়েই সুপারস্টার কে নিয়ে যত বলা যায় ততটাই তা কম। কারণ অধিকাংশ সুপারস্টার এর হট লুককেই তুড়ি মেরে উড়িয়ে দিয়ে নিজের জায়গা পাকা করে রাখার ক্ষমতা রাখেন তিনি। হৃত্বিক রোশনের এই বোল্ড লুক তার জন্য এক কথায় বলতে গেলে মূল অস্ত্র। কেবল মহিলা নয় তার পুরুষ ভক্ত নেহাতই কম নয়।

69

সলমন খান- পোশাক ছাড়া ছবি দেওয়া সালমান খানের ট্রেন্ড, বলিউডে পা রাখার পর থেকেই বারেবারে বিভিন্ন ছবিতে বিভিন্ন অনুষ্ঠানে তাকে প্রকাশ্যে পোশাক খুলে ফেলতে দেখা গিয়েছে। তাই এই তালিকাতে সবার আগে নামটি থাকে তার। যদিও বর্তমানে বয়সের ভারে টানটান সুপার স্টার বোল্ড তিনি ধরে রাখতে না পারলেও, এখনো ভাইজানের একটি ছবি সামনে আসা মানেই তা ভাইরাল।

 

79

শাহরুখ খান- পোশাক ছাড়া ছবি দিতে খুব একটা সিদ্ধহস্ত নন তিনি। উল্টে বেশ কয়েকবার পোশাক ছাড়া ছবি দিতে রীতিমতো সমালোচনার মুখোমুখি পড়তে হয় তাকে। কিন্তু কোথাও গিয়ে যেন সেই তকমা ভেঙে ফেলতে নিজেকে গড়ে পিঠে নিয়েছিলেন শাহরুখ খান। এরপরই একে একে ছবি যখন সামনে আসতে থাকে তা দেখে রীতিমতো ঘুম উড়ে যায় সকলের। বর্তমানে কিং খানের পোশাক ছাড়া ছবি মানে তা হট লিস্টের টপে।

89

রণবীর কাপুর- রনবীর কাপুরের পোশাক ছাড়া ছবি খুব একটা ভক্তদের উত্তেজিত না করলেও বলিউডে হাতেখড়ি হয়েছিল তার এই লুকে। এরপর থেকে মাঝেমধ্যেই তাকে পাওয়া যায় এই অবতারে। তবে অন্যান্য সুপারস্টার দের সঙ্গে তুলনা করে পারফেক্ট বডি তৈরি না করলেও তার উপস্থিতিতেই ঘুম উড়ে যায় মহিলা মহলের।

99

আয়ুষ্মান খুরানা- সম্প্রতি একের পর এক সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করে যাচ্ছেন আয়ুষ্মান খুরানা। সেখানেই তাকে বেশ খানিকটা অন্য লোককে দেখতে পেলো, আসমানী সাধারণত এই লোকে ধরা দেন না। কিন্তু তারই স্টানিং লুক বর্তমানে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ফলে আসমানেও এখন বেজায় বুঁদ মহিলারা।

Read more Articles on