19

ফের সিজলিং লুকে ঝড় তুললেন উরফি জাভেদ। নবিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ সর্বদাই যেন শিরোনামে রয়েছেন। একের পর এক ফ্যাশন গোল দিয়েই চলেছেন উরফি জাভেদ (Urfi Javed )।

Subscribe to get breaking news alerts

29


সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে দেখা গেল উরফি জাভেদকে (Urfi Javed )।  তাকে দেখা মাত্রই পাপারাৎজির ক্যামেরা ঘিরে ধরে। তিনিও বেশ সাবলীল ভাবেই একের পর এক পোজ দেন ক্যামেরায়।

39


হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি (Urfi Javed )। ফের কালো রঙের সি-থ্রু পোশাকে এয়ারপোর্টে ধরা দিলেন উরফি, উন্মুক্ত শরীর, অদ্ভুত পোশাকে চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি।

49


উরফির এই পোশাক দেখে নেটিজেনদের অনেকেই বলছেন তিনি নাকি কিম কার্দাশিয়ান হওয়ার স্বপ্ন দেখেছেন (Urfi Javed )। অদ্ভুত কালো পোশাকে উরফিকে দেখেই ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য়।

59

কিম কার্দাশিয়ানের মতো পোশাক পরেই বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরায় ধরা দিলেন উরফি জাভেদ (Urfi Javed )। প্রতিটি ছবিই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

69

ট্রাসপারেন্ট পুরো শরীর। কালো নেটের সি-থ্রু পোশাকে সুডৌল বক্ষযুগলের সবটাই প্রায় উন্মুক্ত। লাস্যময়ীর শরীর থেকে যেন উঁকি মারছে ভরা যৌবন। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির থেকে ভাল আর কেউ জানে না (Urfi Javed )।

79

উরফির এই পোশাক দেখ এক নেটিজেন বলেন, 'কেউ এই পোশাকের নাম বলুন।' কেউ আবার বলেছেন, 'কে ইনি? কেন এটা পরেছে? এই ধরনের লোকদের কে প্রমোট করে বুঝলাম না ' (Urfi Javed )।

89

এর আগে কিম কার্দাশিয়ানের ছোট বোন কেন্ডাল জেনারকে নকল করেছিলেন উরফি জাভেদ। কালো কাটআউট পোশাক পরে শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়েছিলেন উরফি জাভেদ (Urfi Javed )।

99

বহুবার পোশাকের কারণে ট্রোলের মুখেও পড়েছেন উরফি। আবারও ফের কাটাছেড়া কালো সি থ্রু -পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের (Urfi Javed )।