110

অনুষ্কা শর্মা, বলিউডের প্রথমসারির অভিনেত্রী সর্বদাই খবরের শিরোনামে থাকেন। সদ্যই  ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সম্প্রতি সকাল সকাল নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি (Virat Kohli)। 

Subscribe to get breaking news alerts

210


 যখনই সুযোগ পান, একে অপরের প্রতি ভালবাসা জাহির করেন এই তারকা দম্পতি। প্রায়শই সোশ্যাশ মিডিয়ায় একে অপরের ছবিতে আদরে ভরিয়ে দেন তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নির্জন নদীর ধারে অনুষ্কার প্রতি ভালবাসা জাহির করেছেন বিরাট কোহলি (Virat Kohli), কিন্তু স্বামীর ভালবাসা পাল্টা অভিযোগ তুললেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

310


নিজের সোশ্যাল মিডিয়ায় স্ত্রী অনুষ্কার (Anushka Sharma) সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন বিরাট কোহলি (Virat Kohli) । যেখানে নির্জন প্রান্তরে নদীর ধারে বোল্ডারের উপর ক্যামেরায় পিছন দিয়ে বসে থাকতে দেখা গেছে বিরাট ও অনুষ্কা শর্মাকে।

410


ভালবাসায় ভরা ছবির ক্যাপশনে বিরাট লিখেছেন, 'তুমি পাশে থাকলে যে কোনও জায়গাই বাড়ি মনে হয়'। এবং আদুরে ছবিতে বউ অনুষ্কাকে ট্যাগও করেছেন ক্যাপ্টেন  বিরাট কোহলি (Virat Kohli) । স্বামী বিরাটের ট্যাগ করা ছবিতে কমেন্ট করতেও ছাড়েননি অনুষ্কা (Anushka Sharma)।

510


বিরাটের ছবিতে অনুষ্কা  (Anushka Sharma) মন্তব্য করেছেন, 'একদিকে ভাল, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো'। পাশাপাশি হাসি ও ভালবাসার ইমোজি জুড়ে দিয়েছেন। একের পর এক কাপল গোল দিয়ে সবাইকে চমকে দিচ্ছেন বিরাট-অনুষ্কা। 

610

চলতি বছরের শুরুতেই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । ১১ জানুয়ারি বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা মেয়ে হওয়ারই পরই  প্রমাণ করে দিয়েছেন অনুষ্কা। 

710


মেয়ের বয়স ১০ পেরোতেই সেক্সি মারকাটারি চাবুক ফিগারে নেটদুনিয়ায় আগুন জ্বালাচ্ছেন অনুষ্কা (Anushka Sharma)। উপচে পড়ছে ভরা যৌবন। তাকে দেখে কে বলবে যে তিনি সদ্য মা হয়েছেন। সুপারহট অনুষ্কার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে ভক্তদের।

810

দিনকয়েক আগেই সকাল সকাল ফের নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়িয়ে ছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। শীতের মরশুম পড়তেই সকালে মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ দিয়েছিলেন অনুষ্কা শর্মা, যা দেখা মাত্রই অনুষ্কার রূপের জাদুতে মজে রোম্যান্সে ডুব দিয়েছিলেন বিরাট কোহলি। কালো পোশাকে লাস্যময়ী অনুষ্কাকে দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি বিরাট।

910


রোদের আভা এসে পড়েছে সারা গায়ে এবং সেই মিঠে রোদ গায়ে মেখেই ছবি পোস্ট করেছেন ভামিকার মা অনুষ্কা (Anushka Sharma)। কালো পোশাকে লাস্যময়ী অনুষ্কা। রোদের আভায় ঠিকরে বেরোচ্ছে সৌন্দর্য। ব্যাকগ্রাউন্ডে সূর্যের আলো যেন অনুষ্কার সৌন্দর্যকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। বউয়ের রূপের ছটা দেখেই ভালবাসায় মুড়ে দিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)।

1010


গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় জমে উঠছে বিরুষ্কার প্রেমপর্ব। প্রতিদিনই যেন নতুন করে   একে অপরের প্রেমে মজছেন বলিউডের  এই কাপল। তবে শুধু প্রেমে পড়া নয়, বউকে ভালবাসার চাদরে মুড়ে দিতেও পিছপা হচ্ছেন না বিরাট কোহলি (Virat Kohli)।

Read more Articles on