18

 
পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। 

Subscribe to get breaking news alerts

28

 অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল।

38

করণ জোহরের চ্যাট শো-তে  অজয় দেবগণ ও কাজলকে বিয়ের তারিখ জিজ্ঞাসা হলে অজয় প্রথম বাজার টিপেছিল কিন্তু  অজয় বিয়ের তারিখ সঠিক বলতে পারেননি। যা শুনে রীতিমতো রেগে গিয়েছিলেন কাজল।

48

তবে কাজলের প্রকৃত বন্ধু যে শাহরুখ তা প্রমাণ করে দিয়েছিলেন কিং খান।

58

 দিলওয়ালে প্রচারের একটি অনুষ্ঠানে কাজলের বিবাহবার্ষিকী সম্পর্কে জিজ্ঞাসা করা হলে শাহরুখ সঠিক জবাব দিয়েছিল যা শুনে পুরো চুপ হয়ে গিয়েছিল কাজল।

68


বলিউডের সেরা জুটি একের পর এক ছবি করে বক্স অফিস মাত করে রেখেছে। আর সেই হিট জুটিকেই দর্শক সবসময়ে পর্দার বাইরেও দেখতে চেয়েছে। 
 

78

 যদিও কাজল ও শাহরুখ এতটাই ভাল বন্ধু যে তারা যা কিছু নিয়েই মজা করতে পারেন। কিন্তু কাজলের বিয়ের অনেক আগেই গৌরিকে বিয়ে করেছেন শাহরুখ খান। 

88


আর তারপর কাজলও অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। তাই বন্ধুত্বটা ছিল তাদের মধ্যে প্রেমটা আর কোনওদিনই হল না বলিউডের সেরা রোমান্টিক জুটির।