18

অমিতাভের (Amitabh Bachchan) সঙ্গে রেখার (Rekha) সঠিক সম্পর্কটা কেমন তা প্রশ্ন করতেই সব উত্তর দিয়েছিলেন রেখা। জয়া বচ্চন একদিন রেখাকে ডিনারে ডেকে জানিয়েছিলেন তার পরিবার আছে সম্মান আছে, তাই সে এই সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করতে চান না। 

Subscribe to get breaking news alerts

28

রেখা যেন তাদের জীবন থেকে সরে দাঁড়ায়। এ বিষয়ে বিন্দুমাত্র কর্ণপাত করেনি রেখা (Rekha)। বরং প্রকাশ করেছিলেন বিস্ফোরক মন্তব্য। জানিয়েছিলেন তিনি অমিতাভকে (Amitabh Bachchan) ভালোবাসেন, অমিতাভ ও তাকে ভালোবাসে। তাহলে জয়াকে কেন কষ্ট দেওয়া।

38

এই মন্তব্য করার পরই ঝড় উঠে টিনসেল টাউনে। তবে কি জোর করে নিজেদের সম্পর্ক চেপে রাখার চেষ্টা করছেন এই জুটি। জয়ার কথা ভেবেই কি আর সংসার করা হয়নি অমিতাভ-রেখার। রেখার মন্তব্যে অন্তত তেমনটাই ছিল স্পষ্ট।

48

তিনি আরও জানান, অমিতাভের একটা সম্মান আছে সেটা তিনি নষ্ট হতে দিতে চান না। তাদের মধ্যে থাকা ভালোবাসা টাই যথেষ্ট। রেখার এই মন্তব্য ঘিরে কোন ভাবে মুখ খোলেনি অমিতাভ-জয়া। অমিতাভের এই নীরব থাকাটাই সকলে সম্মতি বলে ধরে নেয়।

58

তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই সম্পর্কের মোহো কাটিয়ে উঠেছেন বিগ বি। বর্তমানে তিনি নিজের সংসার ও পরিবার নিয়ে ব্যস্ত। দীর্ঘদিন এর মাঝে রেখা নামটা আর ফিরে আসেনি। পরিস্থিতির জন্য এভাবে কি নিজেদের ভালোবাসা গলা টিপে মেরে ছিলেন এই জুটি।

68

তা আজও টিনসেল টাউনের এক গোপন রহস্য। যা নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি কখনো। যদিও প্রকাশযেই একাধিকবার বিতর্কের সম্মুখীন হতে হয়েছে এই জুটিকে। 

78

যদিও জয়া বচ্চনের ধৈর্য্য ও ভরসাতেই তিনি টিকিয়ে রেখেছিলেন সম্পর্ক। নিজেই জানিয়েছিলেন রেখাকে তিনি এই সম্পর্ক হতে দেবেন না। 

88

অমিতাভের একচা সম্মান আছে। তাঁর জয়ার সন্তানরা মানুষ হচ্ছে, বড় হচ্ছে, এই পরিস্থিতিতে কোনও মতেই তিনি কেচ্ছা পরিবারে ঢুকতে দেবেন না। তাঁদের মধ্যে যাই থাকুক না কেন তা যেন প্রকাশ্যে না আসে। 

Read more Articles on