112

ঘরোয়া ক্রিকেটে কর্ণাটক ও আইপিএলে পঞ্জাব কিংসের ওপেনার মায়াঙ্ক আগরওয়াল নিজের ব্য়াটিংকে আইপিএলে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন তিনি। পঞ্জাব দলে কেএল রাহুলের পর সবথেকে গুরুত্বপূর্ণ সদস্য তিনি। 

Subscribe to get breaking news alerts

212

শুধু ক্রিকেটার মায়াঙ্ক আগরওয়াল নয়, প্রেমিক মায়াঙ্ক আগরওয়ালও প্রেমের ২২ গজে যথেষ্ট পারদর্শী। বর্তমানে তার স্ত্রী আশিতা সুদের সঙ্গে মায়াঙ্কের প্রেমের গল্প হার মানাবে বড় পর্দাকেও।
 

312

আসিতা ও মায়াঙ্ক প্রথমে খুব ভাল বন্ধু ছিলেন। পরে তাদের মধ্যে প্রেম হয়। দুজন দীর্ঘ বছর ধরে প্রেম করে। নানা জায়গায় তাদের ডেটিং করতেও দেখা যায়। তারপর তারা বিয়ে করেন।
 

412

মায়াঙ্কের স্ত্রী আশিতা সুদ ব্যাঙ্গালোরে থাকতেন। তিনি 'আইন' নিয়ে পড়াশোনা করেছেন। এছাড়াও আশিতার দুটি হবি রয়েছে। তিনি ঘুরতে ও রান্না করতে ও সকলকে খাওয়াতে খুব ভালবাসেন। 
 

512

মায়াঙ্ক আগরওয়ালের প্রেম কাহিনি কেন বলিউডের থেকে কম নয়,তা বলার পেছনে কারন রয়েছে। প্রধান কারণ হচ্ছে মায়াঙ্ক যেইভাবে আশিতা সুদকে প্রোপজ করেন তা হার মানাবে বলিউডের সিনেমাকেও।

612

মায়াঙ্ক ২০১৮ সালে আশিতাকে লন্ডনের টেমস নদীর ধারে যে বিশালাকার নাগরদোলা 'মিলেনিয়াম হুইল' বা 'লন্ডন আই' রয়েছে তার উপরে  প্রপোজ করেছিলেন। সেখানে হাঁটু গেড়ে বসে  আশিতাকে প্রেম নিবেদন করেছিলেন মায়াঙ্ক। 
 

712

লন্ডনের টেমস নদীর ধারে ১৩৫ ফুট উঁচুতে যেখান থেকে পুরো শহর দেখা যায়, এমন পরিবেশে প্রপোজাল পেয়ে হ্যা না বলে থাকতে পারেননি আশিকা। মায়াঙ্কের রোমান্টিকতা মুগ্ধ করেছিল তাকে।

812

২০১৮ সালের ৪ জুন মায়াঙ্ক ও আশিতা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নিজের শহরে বিয়ে করেন তিনি। খুব একটা জাঁকজমক না করলেও, বিয়েতে উপস্থিত ছিলেন একাধিক ভারতীয় ক্রিকেটার। 

912

ক্রিকেটের বাইরে মায়াঙ্ক আগরওয়াল নিজের ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক। স্ত্রী-র সঙ্গে সময় কাটানোর সুযোগ পেলেও সেটাকে কোয়ালিটি টাইম বানিয়ে তোলেন তিনি। স্ত্রীকে নিয়ে নানা জায়গায় ঘুরতে যান। সেই  ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মায়াঙ্ক।

1012

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় মায়াঙ্ক আগরওয়াল। সময় পেলেই নিজের ও স্ত্রী-র সঙ্গে ছবি আপলোড করেন তিনি। তার ফলোয়ারের সংখ্যাও প্রচুর। দ্বিতীয় বিবাহ বার্ষিকীতেও একটি রোমান্টিক ছবি পোস্ট করেন তিনি।
 

1112

এছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন ছবি পোস্ট করেন তিনি। দেখে বোঝা না গেলেও, মায়াঙ্ক আগরওয়াল যে কতটা রোমান্টিক ও স্ত্রীকে কতটা ভালোবাসেন এই ছবিগুলিই তার প্রমাণ। 

1212

দোলের দিন মায়াঙ্ক ও আশিতা তাদের একটি সুন্দর ছবি শেয়ার করেছিলেন যা মুহূর্তের মধ্যে ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গিয়েছিলেন পঞ্জাব কিংস তারকা ও তার বান্ধবী। আইপিএলে সাফল্যের জন্য মায়াঙ্ককে শুভেচ্ছা জানিয়েছেন আশিতা।