110

বয়স বাড়লেও তার ধার যে এতটুকু কমেনি তা বারবার আইপিএলে  প্রমাণ করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা কায়রন পোলার্ড। মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম ম্যাচ উইনার তিনি।

Subscribe to get breaking news alerts

210

শুধু খেলার মাঠই নয়, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় খবরে থাকেন পোলার্ড। মাঠে ক্যারেবিয়ান তারকা যতটাই না বিধ্বংসী, ব্যক্তিগত জীবনে তিনি ততটাই রোমান্টিক।

310

কায়রন পোলার্ড ও তার স্ত্রী জেনা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। দুজনের জুটিকে ফ্যানেরা খুব পছন্দও করে। পোলার্ড ও জেনা নিজেদের রোমান্সের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। 
 

410

পোলার্ড ও জেনার রোমান্সের ছবি প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। জেনার সঙ্গে প্রেম করে বিয়ে করেন পোলার্ড। ২০০৫ সালে প্রথমবার দুজনের সাক্ষাৎ হয়। তারপর ধীরে ধীরে প্রেম হয় তাদের মধ্যে।

510

প্রায় ৭ বছর প্রেম করেন দুজনে। তারপর ২০১২ সালের ২৫ অগাস্ট দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন।  পোলার্ড ও জেনার প্রেম কাহিনি ক্রিকেট দুনিয়ায় খুবই ফেমাস। কারণ পোলার্ড এতটা রোমান্টিক তা কেউই ভাবতে পারেনি।

610

সময় পেললেই স্ত্রী ও পরিবারকে সময় দেন তিনি। পরিবারকে নিয়ে নানা জায়গায় ছুটি কাটাতে যান পোলার্ড। নিজেদের একাধিক রোমান্টিক মুহুর্তের মধ্যে সুইমিং পুলে সস্ত্রীক পোলার্ডের ছবি খুবই পছন্দ করেছিলেন ভক্তরা।
 

710

কোনও পার্টিতে গেলেও রোমান্টিকভাবে পাওয়ার যায় ক্যারেবিয়ান তারকাকে। সেই ছবিও একাধিকবার সামনে এসেছে।পরিবারের সঙ্গে নানা মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পোলার্ড। যা তার ফ্যানেরা খুবই পছন্দ করেছে।
 

810

২০১২ সালে বিয়ের পর থেকে প্রায় প্রত্যেক সফরেই পোার্ডের সঙ্গে যান জেনা। আইপিএলেও পরিবার নিয়ে ট্রাভেল করেন পোলার্ড। নিজের স্বামীর দলকে সাপোর্ট করার পাশাপাশি খেলার প্রতি জেনার আগ্রহ প্রবল। স্পোর্টস বিজনেসের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। 
 

910

বিয়ের পর, কায়রন এবং জেনার ৩ সন্তান হয়েছে। ২ ছেলে এবং একটি কন্যা সন্তান রয়েছে তাদের। যারা তাদের মায়ের সাথে আইপিএলের প্রতিটি টুর্নামেন্টে তাদের বাবার সঙ্গে সমর্থন করেন।।

1010

জেনা ও পোলার্ড সাংসারিক জীবনে খুবই সুখী। বিশেষ করেও বিধ্বংসী পোলার্ডের রোমান্টিক রূপ অবাক করে সকললকেই। এবারও আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের গুরুত্বপূর্ণ প্লেয়ার তিনি। আইপিএলে পোলার্ডের সাফল্য কামনা করেছেন জেনা।