110

দক্ষিণ আফ্রিকার সাংসদের মেয়ে ইমারি ভিসারির সঙ্গে প্রেম করে বিয়ে করেছেন ফাফ ডুপ্লেসি। বিয়ের আগে ৮ বছর প্রেম করেছিলেন প্রোটিয়া তারকা।  

Subscribe to get breaking news alerts

210

দীর্ঘ বছর প্রেম পর্বের পর ২০১৩ সালে বিয়ে করেন ফাফ ডুপ্লেসি ও ইমারি ভিসারি। হানিমুনে গিয়ে সেখানে বিকিনি পরিহিত ইমারির ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। 

310

স্ত্রীকে খুবই ভালোবাসেন প্রোটিয়া তারকা ফাফ ডুপ্লেসি। তাদের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ডুপ্লেসি। যা খুবই পছন্দ করেন সকলেই।

410

ডুপ্লেসির বউ ইমারি ভিসারিকে দেখতে খুবই সুন্দর ও হট। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় ইমারি। ঘন ঘন নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

510

ইমারি ভিসারি নিজের বিকিনি পরিহিত একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা শেয়ার করার পর খুবই পছন্দ করেন সকলে। লাইক কমেন্টের বন্যা বয়ে যায় সব ছবিতে।

610

সোশ্যাল মিডিয়ায় ইমারির এক একটি বিকিনি ফটোশুট তার ফ্যান ফলোয়ার্সদের পাগল করে তোলে। খুবই হট ও সেক্সি দেখায় ডুপ্লেসির বউকে। সকলেই অপেক্ষায় থাকেন পরবর্তী ছবির জন্য।

710

স্ত্রীর সঙ্গে নানা জায়গায় ট্রাভেল করতেও খুব ভালোবাসেন ফাফ ডুপ্লেসি। সুযোগ পেলেই তারা বেরিয়ে পড়ে প্রকৃতির টানে। বিশেষ করে সমুদ্র খুবই পছন্দ তাদের। ঘুরতে গিয়েও বিকিনি পরে ফটো শুট করেন ইমারি।

810

খেলার চাপের বাইরে ঘুরতে গিয়ে সেখানে গিয়ে একান্তে সময় কাটান ডুপ্লেসি ও তার স্ত্রী। এমনকী ইমারির বিকিন ফটোশুটের ছবি নিজেও তুলে দেন ডুপ্লেসি। দুজনেই উপভোগ করেন সেই মুহূর্ত।

910

নিজেদের ঘুরতে যাওয়ার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ফাফ ডুপ্লেসি। সুন্দর প্রকৃতির পাশাপাশি তাদের জুটিকে খুব সুন্দর দেখায়। তাদের মধ্যে সম্পর্কের সমীকরণও খুব ভালো।

1010

বর্তমানে ফাফ ডুপ্লেসি ও ইমারি ভিসারির  দুটি কন্যা সন্তান রয়েছে। আইপিএল ২০২১-এ সিএসকের হয়ে  খেলতে আসার আগেও ফাফ ডুপ্লোসিকে শুভেচ্ছা জানিয়েছেন ইমারি।