115

আন্দ্রে রাসেলের স্ত্রী স্ত্রী জাসিম লোরা একজন পেশাদার মডেল। ক্রিকেট বিশ্বে আন্দ্রে রাসেল যতটাই বন্দিত, ততটাই মডেলিং বিশ্বে লোরা। রাসেল যখন নিজেকে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, তেমনই জাসিম লোরাও ধারাবাহিকভাবে মডেলিং জগতে কাজ করে চলেছেন।
 

Subscribe to get breaking news alerts

215

জাসিম লোরার জন্ম হয়েছিল ১৯৮৯ সালে, মার্কিন যুক্তরাষ্ট্রের মায়ামি (Miami) শহরে। মাত্র ১৯ বছর বয়সেই তিনি তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেছিলেন। মডেলিং-এর পাশাপাশি তিনি একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার এবং খ্যাতনামা সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বও  বটে। 

315

আন্দ্রে রাসেলের সঙ্গে ডেটিং শুরুর আগে থেকেই মডেলিং জগতে একটি বড় নাম ছিলেন লোরা। বেশ কয়েকটি নামী দামী ব্র্যান্ডের বিজ্ঞাপনী প্রচারে কাজ করেছেন তিনি। তবে তাঁর কেরিয়ারের স্বপ্ন হল, 'ভিক্টোরিয়াস সিক্রেট মডেল' (Victoria's Secret Model)-এর অংশ হওয়া, যা এখনও পূর্ণ হয়নি। 

415

মার্কিন মুলুকে জন্মগ্রহণ করলেও, তিনি এখন তাঁর স্বামীর সঙ্গে জামাইকাতেই (Jamaica) থাকেন। ২০১৪ সালে তাঁরা দুজনে বাগদান করেছিলেন এবং তার দুই বছর পরে গাঁটছড়া বাঁধেন। তার আগে অন্ততপক্ষে ৭ বছর প্রেম করেছিলেন বলে জানা গিয়েছে।  

515

আন্দ্রে রাসেলের এবং জাসিম লোরার একটি কন্যা সন্তান রয়েছে, নাম আলিয়া রাসেল (Aliah Russel)। গর্ভবতী অবস্থাতেও চূড়ান্ত সেক্সি অবতারে ধরা দিয়েছিলেন লোরা। সন্তানের জন্ম দেওয়ার পরও তাঁর হট শরীরে তার কোনও ছাপ পড়েনি। 

আরও পড়ুন IPL 2021 - এই হট 'দেশি গার্ল'ই ম্যাক্সওয়েল-এর হবু বউ, সাঁতারের পুলই তাঁর সবথেকে পছন্দের জায়গা

615

নিজের ফিগার নিয়ে আসলে খুবই সচেতন জাসিম লোরা। যাতে এক ইঞ্চিও মেদ না জমে, সেই দিকে সবসময় নজর তাঁর। আর তার জন্য কঠোর পরিশ্রম করতেও পিছপা হন না এই বিকিনি সুন্দরী। শরীর চর্চার মধ্যে তাঁর সবথেকে পছন্দের বিষয় হল সাঁতার কাটা। 

715

আন্দ্রে রাসেলের উচ্চতা যেখানে ৬ ফুট, সেখানে লোরার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।  সিল্কের মতো একমাথা চুল আর অসম্ভব সুন্দর চোখজোড়া তাঁর ইউএসপি। আর সঙ্গে রয়েছে তাঁর টোনড ফিগার, মেসারমেন্ট - ৩৪-২৪-৩৪। 

আরও পড়ুন - IPL 2021, KKR vs DC - পন্থ কি পাকিস্তানের জামাই হবেন, হইচই ফেলে দিলেন সুন্দরী ক্রিকেটার, দেখুন
 

815

রোজগারের দিক থেকেও তাঁর বিখ্যাত স্বামীর থেকে মোটেই পিছিয়ে নেই লোরা। সারা বিশ্বে টি২০ লিগে খেলে বেড়ানো আন্দ্রে রাসেলের মোট সম্পত্তির মূল্য ৬ কোটি ৫০ লক্ষ মার্কিন ডলার। আর জাসিম লোরার মোট সম্পত্তির মূল্য প্রায় ১০ লক্ষ মার্কিন ডলার। 

915

জাসিম লোরা আমিষভোজী। তাঁর প্রিয় খাবার মেক্সিকান এবং ইতালিয়ান। আর শখের মধ্যে রয়েছে, কেনাকাটা, ভ্রমণ এবং অবশ্যই পার্টি করা। আর ভ্রমণের জন্য তাঁর সবথেকে পছন্দের তাঁর জন্মশহর মায়ামি এবং প্রেমের শহর প্যারিস (Paris)। 

আরও পড়ুন - Smriti Mandhana - কত সম্পত্তির মালিক স্মৃতি মান্ধানা, কার সঙ্গে প্রেম করছেন এই 'হাটকে' মহিলা ক্রিকেটার
 

1015

ক্রিকেটার রাসেলের স্ত্রীর প্রিয় খেলা যে ক্রিকেট, তা বলাই বাহুল্য। রাসেল যে দলের হয়েই খেলুন,গ্যালারিতে থাকার চেষ্টা করেন তিনি। আর তাঁর অন্যতম প্রিয় অভিনেতা বলেন শাহরুখ খান (Shahrukh Khan)। ঘটনাচক্রে সেই শাহরুখের মালিকানাধীন টি২০ ফ্র্যাঞ্চাইজিতেই খেলেন দ্রে রুস। 

1115

গত বেশ কয়েক বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আন্দ্রে রাসেল খেলতে আসলেই তাঁর সঙ্গে ভারতে আসতেন জাসিম লোরা। কেকেআর-এর জার্সি পরে জাসিমকে দেখা যেত মাঠে। আন্দ্রে রাসেলের সঙ্গে কেকেআর-এর বেশ কয়েকটি ইভেন্টেও আসতেন তিনি। শাহরুখ খানের সঙ্গেও দেখা করেছিলেন তিনি।
 

1215

কেকেআর দলের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গেও তাঁর খুব ভাল সম্পর্ক। আইপিএল ২০২০ এবং আইপিএল ২০২১-এ নাইট শিবিরে না আসতে পারলেও, পোস্ট ম্যাচ পার্টির সময় রাসেল-কে ফোন করে দলের সকলের সঙ্গে কথা বলেন তিনি। এমনকী, নীতিশ রানা (Nitish Rana), কমলেশ নাগারকোটির (Kamalesh Nagarkoti) মতো তরুণ ক্রিকেটারদের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রাখেন তিনি। এমনকী, কেকেআর দলেই রয়েছে তাঁর বিশেষ বন্ধুও।
 

1315

আইপিএল ২০২০ চলার সময়ে জানা গিয়েছিল কেকেআর দলে জাসিম লোরার 'বেস্টি'র পরিচয়। শুনতে বিস্ময়কর হলেও, তিনি আর কেউ নন, কলকাতা নাইট রাইডার্সের তরুণ ব্যাটার রিঙ্কু সিং (Rinku Singh)। ২০২০-তে শারজায় কেকেআর সতীর্থ এবং সাপোর্ট স্টাফরা রিঙ্কুর ২৩তম জন্মদিন উদযাপন করেছিল। সেইসময় জাসিম লোরা ফোন করেছিলেন রিঙ্কুকে। রিঙ্কুও পাল্টা তাঁকে বলেছিলেন, 'হাই জাস'। 

1415

তবে, চাবুক ফিগারের মতোই, ট্রোলারদের বিরুদ্ধেও স্টেপআউট করে খেলেন লোরা। করোনাভাইরাস মহামারির কারণে আইপিএল ২০২০ এবং চলতি মরসুমে তিনি রাসেলের সঙ্গে আসতে পারেননি। গত মরসুমে আন্দ্রে রাসেলের ব্যাট খুব একটা চলছিল না। সেইসময় ইনস্টাগ্রামে একাংশের ফ্যানরা তাঁকে বলেছিলেন, তিনি নেই বলেই রাসেল খেলতে পারছেন না। জাসিমের জবাব ছিল, 'ও সেরা ফর্মে আছে'। 

আরও পড়ুন - বিকিনি, সমুদ্র, সাঁতার - শরীরী আবেদনে বলে বলে বাউন্ডারি মারেন নিকোলাস পুরানের হট বউ, দেখুন

1515

একাংশের ফ্যানরা তাঁকে ট্রোল করার চেষ্টা করলেও বাকি আইপিএল গ্রহ, বিশেষ করে কেকেআর-এর ফ্যানরা তাঁকে খুবই মিস করছেন। বর্তমানে হ্যামস্ট্রিং-এর চোটের জন্য মাঠের বাইরে রাসেল। গ্যালারিতে নেই লোরাও। যেরকমটা ২০১৯ সালের প্রতি কেকেআর ম্যাচে দেখা গিয়েছিল। আর রাসেল হয়েছিলেন টুর্নামেন্টের সেরা। সোশ্যাল মিডিয়ায় কেকেআর এবং তাঁর অন্যান্য ভারতীয় ফ্যানরাও অধীর আগ্রহে আছেন, কবে আবার কেকেআর বক্সে দেখা যাবে আইপিএল-এর হটেস্ট বউ-কে। 

আরও পড়ূন - IPL 2021 - স্বচ্ছ পোশাকের নিচে চাবুক শরীরের হিল্লোল, গেইলের হট বউ যেন 'জামাইকান কুইন'