110

আইপিএলের জনপ্রিয়তা যে দেশের গন্ডী পেরিয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে তার প্রমাণ আগে বহুবার মিলেছে। এবার সুদূর মার্কিন মুলুকে আইপিএলের জনপ্রিয়তার প্রমাণ মিলল। বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা আকৃষ্ট হচ্ছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রতি। এবার সেই তালিকায় নাম লেখালেন পর্ণ দুনিয়ার সুপার স্টার কেন্দ্রা লাস্টও। তিনি রীতিমত আইপপিএলের ভক্ত বলে জানিয়েছেন। সুযোগ পেলে দেখেন সব ম্যাচ।
 

210

কেন্দ্রা লাস্ট পর্ণ দুনিয়ায় বিশ্বখ্যাত তারকাদের মধ্যে অন্যতম। আর তিনি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে সমর্থন করেন বলেও জানিয়েছেন। সোশ্যাল নিডিয়ায় কেকেআররের লোগো দেওয়া জামা পড়ে ছবিও শেয়ার করেছেন কেন্দ্রা লাস্ট। গোলাপী রঙের ড্রেসে তাকে দেখা গিয়েছে। যেই ছবি মুহূর্তে ঝড় তুলেছে নেট দুনিয়ায়। যা খুবই পছন্দ করেছেন সকলেই।
 

310

শুধু তাই নয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স নামার আগে তাদের শুভেচ্ছা জানিয়েছে কেন্দ্রা লাস্ট। একটি হট ড্রেস পরে কেকেআরের লোগো দিয়ে সেই ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশেন 'কেকেআর হ্যায় তৈয়ার' ট্যাগও দিয়েছেন বিশ্বখ্যাত পর্ণ তারকা। ফলে বোঝাই যাচ্ছে শুধু কেকেআর সমর্থক নয় প্রিয় দলের খেলাও দেখেন কেন্দ্রা লাস্ট।

410

শুধু যে কেকেআরের ম্য়াচ দেখেন কেন্দ্রা লাস্ট তেমনটা নয়। অন্যান্য দলের খেলাও দেখে থাকেন তিনি। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে গুজরাট টাইটানসের হয়ে মহম্মদ শামি নতুন বলে যে অনবদ্য স্পেল করেছিলেন, তিনটি উইকেট নিয়েছিলেন তারও প্রশংসা করেছেন কেন্দ্রী লাস্ট। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, , ‘দুর্দান্ত পারফরম্যান্স করেছেন মহম্মদ শামি।’ সঙ্গে ইমোজিও পোস্ট করেন। যে টুইট ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা বিভিন্নরকম মন্তব্য করেছেন।

510

শুধু ক্রিকেট নয় অন্য়ান্য খেলারও খুবই ভক্ত কেন্দ্রা লাস্ট। তিনি ফুটবল, বেস বল, রাগবি থেকে বাস্কেট বল সব ধরনের খেলাই দেখতে পছন্দ করেন তিনি। সুযোগ পেলেই মাঠে গিয়েও খেলা দেখেন প্রিয় দলকে সেখানেও গলা ফাটিয়ে সমর্থন করেন। পর্ণ তারকা হলে স্পোর্টস লাভার হিসেবে তার যথেষ্ট খ্যাতি রয়েছে। বিভিন্ন ধরনের খেলার জিনি নিয়েও সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে থাকেন কেন্দ্রা লাস্ট।
 

610

তিনি যে খেলাধুলা বেশ ভালবাসেন, সে বিষয়টিও তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। একাধিক ক্রীড়া ব্যক্তিত্বকে সোশ্যাল মিডিয়ায় মেসেজ করে থাকেন।  কলম্বিয়ান ফুটবল তারকা জেমস রডরিগেজকেও টুইট করে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন তিনি। বিনোদন দুনিয়াতেও তিনি তারাকাদেপ শুভেচ্ছা জানান।  বলিউড সুপারস্টার সলমন খানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন কেন্দ্রা। 

710

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় কেন্দ্রা লাস্ট। মিজের ঘন ঘন ছবি শেয়ার করে থাকেন তিনি। শুধু মাত্র ইনস্টাগ্রামে কেন্দ্রা লাস্টের ফলোয়ার্সের সংখ্যা ৮ মিলিয়নের কাছাকাছি। ফলে বোঝাই যাচ্ছে শুধু পর্ণ দুনিয়ার নয়, সোশ্যাল মিডিয়াতেও রানী কেন্দ্রা লাস্ট। তার ফ্যান ফলোয়ার্স প্রিয় তরকার ছবি দেখার অপক্ষায় রীতিমত অপেক্ষা করে থাকেন। 

810

সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক হট পোজেও ছবি শেয়ার করে থাকেন কেন্দ্র লাস্ট। যেখানা খুই সুন্দরী , হট এবং সেক্সি দেখায় বিখ্যাত পর্ণ তারকাকে। তার রূপের জাদু ঘায়েল করে নেটিজেনদের। তার এক একটি ছবি শেয়ার করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে য়ায়। লাইক কমেন্টের বন্য়ায় ভেসে যান কেন্দ্রা লাস্ট। ফ্যান ফলোয়ার্সাদের ভালোবাসা পেতে পছন্দও করেন কেন্দ্র।

910

নেট দুনিয়ায় কেন্দ্রা লাস্টে যে ছবিগুলি সবথেকে বেশি ভাইরাল হয় তার মধ্যে অন্যতম হল বিকিনি পরিহিত ছবি। নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক বিকিনি পরিহিত ছবি শেয়ার করে থাকেন কেন্দ্রা লাস্ট। যেই ছবিগুলিতে চূড়া সেক্সি ও হট দেখায় তাকে। ছবি শেয়ার করার পর মুহূর্তের মধ্যে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে য়ায়। 
 

1010

তবে বর্তমানে নিজের পেশা ও ব্যক্তিগত জীবনের পাশাপাশি আইপিএলের দৌলতে ক্রিকেটের আনন্দে মেতেছেন তিনি। ক্রিকেটের উন্মদনা সুদূর মার্কিন মুলুকে বসেও উপভোগ করছেন। তার প্রিয় দল কেকেআরকে চ্য়াম্পিয়ন হতে দেখার অপেক্ষায় বিশ্বখ্যাত পর্ণ তারকা। 
 

Read more Articles on