112

মেষ রাশির দৈনিক রাশিফল
মেষ রাশির জাতক জাতিকারা যারা সদ্য নতুন অফিসে যোগ দিয়েছেন তারা অফিসের নিয়ম কানুন বুঝে কাজ করুন। ব্যবসায়ীরা বড় কোনও বিনিয়োগ করবেন না, ব্যবসায়িক অংশীদারের সঙ্গে ভালো সমন্বয় থাকবে, এতে ব্যবসা বাড়বে। কর্মক্ষেত্রে একটু পরিকল্পনা তরুণদের জন্য দারুণ সাফল্য বয়ে আনবে, তাই আপনি যদি পড়াশোনা করেন বা চাকরি করেন তবে পরিকল্পনা করুন এবং কাজ করুন। আপনি দীর্ঘদিন পর আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাতে সক্ষম হবেন, এই সময়টি আন্তরিকভাবে কাটানোর চেষ্টা করুন। শুধুমাত্র পুষ্টিসমৃদ্ধ খাবার খাওয়া উচিত, যাতে আপনার স্বাস্থ্য ঠিক থাকে, মরিচ মসলা এবং ভাজা খাবার স্বাস্থ্যের জন্য ভালো নয়। সময় মতো গাড়ির সার্ভিসিং করানো ভালো, যাতে আপনার যানবাহন পথে কোনওভাবেই প্রতারিত না হয়। 

আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের অফিসে একাধিক কাজ করতে হতে পারে, এই কয়েকটি সুযোগ যখন তারা তাদের প্রতিভা প্রদর্শন করতে পারে। যেসব ব্যবসায়ী ইলেকট্রনিক পণ্যের ব্যবসা করেন, তারা কিছুটা কম লাভ পাবেন, ধৈর্য ধরে কাজ করতে থাকুন। শিক্ষার্থীরা যদি জীবনে এগিয়ে যেতে চায়, তাহলে তাদের শিক্ষকের কথাকে উপেক্ষা না করে তাদের দেখানো পথে চলতে হবে। পারিবারিক বিষয়ে একলা চলো মনোভাব থেকে বেরিয়ে এসে সকল সদস্যের মতামতকে গুরুত্ব দিতে হবে, অতিরিক্ত রাগ ও বিরক্তি স্বাস্থ্যের জন্য ভালো নয়, তাই এ ধরনের স্বভাব থেকে দূরে থাকুন। আপনি যদি আপনার হাতে ঝুঁকিপূর্ণ কাজগুলি নিয়ে থাকেন তবে সাবধানতা এবং বোঝার সঙ্গে এটি করুন, আপনি এতে সাফল্য পেতে পারেন। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
মিথুন রাশির জাতকদেরও বিদেশী কোম্পানিতে চাকরির চেষ্টা করা উচিত, তারা চাকরি পাওয়ার সুযোগ পাচ্ছেন। আজ, যারা অর্থ সংক্রান্ত ব্যবসা করছেন তারা মুনাফা অর্জনের অবস্থানে আছেন, তাদের কঠোর পরিশ্রম করে আজকের পরিস্থিতির সুবিধা নেওয়া উচিত। আপনার লক্ষ্যের উপর ফোকাস করে এগিয়ে যান, তাদের কর্ম পরিকল্পনা গতি পেতে থাকবে। সম্পর্কের স্বচ্ছতা বজায় রাখুন, পারস্পরিক সম্পর্কের মধ্যে হাওয়া লুকানো বা কথা বলা ভালো নয়। এছাড়াও মাদক সেবনকারীদের রোগ প্রতিরোধ ক্ষমতা খুবই দুর্বল হয়ে পড়ে সে বিষয়েও সচেতন থাকুন। সামাজিক কাজে সক্রিয়তা বাড়াতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের অপ্রয়োজনীয় বিবাদ থেকে দূরে থাকতে হবে, কাজের ক্ষমতার পূর্ণ ব্যবহার করতে হবে এবং কর্মীদের প্রতিও ভালো ব্যবহার করতে হবে। অপরিচিত ব্যক্তির নির্দেশে নতুন ব্যবসায় বিনিয়োগ করবেন না, আপনার বিনিয়োগকৃত অর্থও আটকে যেতে পারে। তরুণরা তাদের লক্ষ্যে মনোনিবেশ করবে এবং সেই অনুযায়ী কঠোর পরিশ্রম করবে, তবেই তারা সফলতা অর্জন করতে পারবে। কিছু সময় ফাঁকা রেখে তা একা ব্যয় না করে পরিবারের সঙ্গে বিনোদনে ব্যয় করা উচিত। বুকের বিশেষ যত্ন নিন, বুক সংক্রান্ত সমস্যা হতে পারে, ঠান্ডার কারণে অতিরিক্ত কফ হতে পারে। আপনার ভ্রমণের জন্য প্রস্তুত থাকা উচিত, আপনাকে যে কোনও সময় হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
সিংহ রাশির জাতকদের উচিত প্রতিষ্ঠানের প্রতি আনুগত্য ও সম্মানের যত্ন নেওয়া, তবেই তারা সম্মান পাবেন। আজ যারা ওষুধের ব্যবসা করছেন তারা লাভের আকারে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন, যাইহোক, ভাইরাল, ডেঙ্গু, ম্যালেরিয়া রোগ আজকাল প্রতিটি ঘরেই ঘটছে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য চমৎকার সুযোগ পেতে পারে, যদি তারা অনেক সুযোগ পায় তবে তাদের উচিত আরও ভালো একটি বেছে নেওয়া। আপনার মায়ের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া উচিত, তার স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে, তার ওষুধের ব্যবস্থা বজায় রাখুন। যানবাহন দুর্ঘটনার কারণে আপনি আহত হতে পারেন, তাই আপনার খুব সাবধানে গাড়ি চালানো উচিত। বন্ধুত্ব ভালো, তবে এতে বাড়াবাড়ি করা উচিত নয়, এটি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করা উচিত।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতকদের মানসিকভাবে খুব সক্রিয় হওয়া উচিত, তবে আসা সমস্যাগুলিকে উপেক্ষা করবেন না এবং তাদের সমাধান করবেন। আপনি আত্মবিশ্বাসী এবং উদ্যমী বোধ করবেন, যা ব্যবসার জন্য খুব ভাল হবে এবং আপনি সঠিকভাবে ব্যবসা করতে সক্ষম হবেন। গান গাইতে আগ্রহী তরুণরা কিছু ভালো সুযোগ পেতে পারে, যা এক্সপোজার পাবে। আজ পরিবারের সদস্যদের সঙ্গে গসিপ এবং মজা করার সুযোগ থাকবে। পরিবারের সদস্যরাও দীর্ঘদিন ধরে এর জন্য অপেক্ষা করছেন। পেট সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আপনার খাদ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। অন্য কিছু লোককে বের করার চেষ্টা করবে যারা সমস্যায় আছে এবং আপনি এতে সফলতা পাবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
তুলা রাশির জাতকদের চাকরির অবস্থা বেশ কিছুদিন ধরে খারাপ ছিল, এখন উন্নতি হবে। আজকের দিনটি সোনা-রূপার ব্যবসায়ীদের জন্য লাভজনক প্রমাণিত হবে, নবরাত্রি উপলক্ষে কেনাকাটার জন্য মানুষ আসবে। আজকের দিনটি তরুণদের জন্য আনন্দ ও বিনোদনে ভরপুর হবে, সারাদিন প্রচুর উপভোগ করার সুযোগ থাকবে। পরিবারের সকলকে ভেবেচিন্তে কথা বলতে হবে, বড়দের অপমান করতে ভুলে গেলেও খেয়াল রাখতে হবে। কাশি, সর্দি, সর্দি নিয়ে চিন্তিত হতে পারেন, আবহাওয়ার পরিবর্তন সব মানুষকেই প্রভাবিত করছে। আপনি পুরানো চিন্তায় হারিয়ে যাবেন, ধর্মীয় অনুষ্ঠানের প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনি মন্দিরে যাবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
এই রাশির জাতকদের জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে, বিদেশ থেকেও নতুন চাকরির সুযোগ পাওয়া যেতে পারে যা আপনাকে সুখ দেবে। যারা পরিবহন ব্যবসা করেন তাদের লোকসানের মুখে পড়তে হতে পারে। ক্ষতির অনেক কারণ থাকতে পারে, তাই সতর্ক থাকুন। ছাত্র-ছাত্রীদের জন্য আজকের দিনটি খুব ভাল যাবে, যুবকরা জ্ঞান বৃদ্ধির জন্য যাই হোক না কেন প্রচেষ্টায় সফল হবেন। আপনি কেবল সকালে বাড়িতেই পূজা করবেন না, আপনাকে অবশ্যই সন্ধ্যার আরতি করতে হবে, এটি আপনার পরিবারে সুখ এবং সমৃদ্ধি আনবে। রক্তচাপ কম হওয়ার সম্ভাবনা আছে, তাই পরীক্ষা করতে থাকুন, কোনও বিষয়ে গভীরভাবে চিন্তা করার দরকার নেই। আজ সমাজের সিনিয়রদের নির্দেশনা পাবেন, তাদের দেখানো পথে চললেই কল্যাণ হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
ধনু রাশির জাতক জাতিকারা সরকারি খাতে সুবিধা পাবেন, শিক্ষাক্ষেত্রে ভালো কর্মজীবনের সুযোগ পেতে পারেন। আজ আপনার ব্যবসায়িক বিষয়ে ঝুঁকি নেওয়ার সাহস করবেন না, আপনি লোকসান নিতে পারেন, স্বাচ্ছন্দ্যে ব্যবসা চালিয়ে যান। ভাল সঙ্গ তরুণদের সুবিধা দেবে, তাই তাদের বন্ধুত্বের বৃত্ত থেকে খারাপ লোকদের চিহ্নিত করতে হবে এবং তাদের থেকে দূরত্ব বাড়াতে হবে। পরিবারের সন্তানদের সাফল্য এবং অর্জন দেখে আপনি খুশি হবেন এবং তাদের পুরস্কৃত করতে চাইবেন। শ্বাসকষ্টের সম্ভাবনা রয়েছে, আবহাওয়া পরিবর্তনের কারণে শীত থেকে দূরে থাকতে হবে। আপনি যদি শেয়ার বাজারের ব্যবসা করেন তবে আজ আপনার উচিত বিচক্ষণতার সঙ্গে বিনিয়োগ করা, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতকরা আজ তাদের অফিসিয়াল কাজে খুব ব্যস্ত থাকবেন, কাজের ব্যাপারে অনেক দৌড়ঝাঁপ করতে হবে। কাঠের ব্যবসা করা ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবে, তারা একটি বাল্ক অর্ডার পেতে পারে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকবে, মাঝে মাঝে যুবকদের বন্ধুদের সঙ্গে ভ্রমণ করে মজা করা উচিত। সম্পর্কের জন্য সময় দেওয়া খুবই গুরুত্বপূর্ণ, সম্পর্ক তখনই স্থায়ী হয় যখন আপনি মানুষের সঙ্গে বসে তাদের কথা শুনবেন এবং আপনার কথা বর্ণনা করবেন। গর্ভবতী মহিলাদের স্বাস্থ্য সচেতন হওয়া উচিত এবং তাদের ডাক্তারের সঙ্গে ক্রমাগত যোগাযোগের সময় তাদের নির্দেশাবলী অনুসরণ করা উচিত।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
কুম্ভ রাশির জাতক জাতিকাদের গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো করা ব্যয়বহুল মনে হতে পারে, তাই যে কোনও কাজ পুরোপুরি বুঝে নিয়েই করুন। যারা এনজিও সংক্রান্ত কাজ করছেন তাদের জন্য সময় ভালো যাবে, এনজিও অপারেটরদের সঙ্গে যোগাযোগ জোরদার করতে হবে। শিক্ষার্থীরা তাদের লক্ষ্যের দিকে মনোনিবেশ করবে, অধ্যবসায়ের সঙ্গে অধ্যয়ন করবে, এবং গেমগুলিতেও আগ্রহী হতে পারবে। আজ যাদের জন্মদিন, তাদের উচিত পরিবারের সদস্যদের সঙ্গে এই গুরুত্বপূর্ণ দিনটি উদযাপন করা। বাড়ির কর্তা তার স্বাস্থ্যের যত্ন নিন, আপনি সুস্থ থাকবেন, তবেই আপনি সবার যত্ন নিতে পারবেন। সরকারী চাকুরী হতে অসুবিধা আসে, কিন্তু ধৈর্য সহকারে নিরলস প্রচেষ্টায় সফলতাও পাওয়া যায়।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের জন্য মূলমন্ত্র হল পূজা, তাই অফিসে কাজের চাপ বাড়লে মন খারাপ করা উচিত নয়। পুরানো ভুলের পুনরাবৃত্তি এড়াতে হবে এবং ব্যবসায় এগিয়ে যাওয়ার পথ প্রশস্ত করা উচিত। শিক্ষার্থীদের তাদের কঠোর পরিশ্রমের উপর আরও জোর দেওয়া উচিত, ভাল সাফল্য সবসময় কঠোর পরিশ্রমের দাবি রাখে। সন্তানের লেখাপড়ায় ব্যয় বাড়বে, তার ক্লাস বাড়লে ব্যয়ও বাড়বে, এই বিষয়টি মাথায় রেখে ব্যবস্থা করতে হবে। যদি স্বাস্থ্য উচ্চ-নিচু থাকে, তবে একবার ডাক্তারের দ্বারা নিয়মিত চেকআপ করানো আপনার পক্ষে ভাল হবে। আপনি যদি ভ্রমণে যাচ্ছেন তবে এটি একটি ভাল জিনিস, তবে আপনার বিশেষ যত্ন নেওয়া উচিত যাতে আপনার সমস্ত জিনিসপত্র নিরাপদ থাকে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।