112

মেষ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য আনন্দের দিন হবে। আপনি যদি কাজের ক্ষেত্রে কিছু পরিবর্তন করার কথা ভাবছেন, তবে তা আপনার জন্য উপকারী হবে। আপনি ঘরে এবং বাইরে আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন। আপনাকে তাদের মধ্যে শিথিলতা এড়াতে হবে। আপনার শত্রুদের সঙ্গে আপনাকে সতর্ক থাকতে হবে, কারণ তারা আপনার কাজে বাধা দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। অর্থ সংক্রান্ত কোনও সমস্যা যদি আপনাকে বিরক্ত করে, তাহলে আজ আপনি বন্ধুর সাহায্যে তার সমাধান পেতে পারেন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য একটি বেদনাদায়ক হতে চলেছে। ব্যবসায়িকদের জন্য সময় অনুকূল, এই সময়ের সদ্ব্যবহার করুন এবং আপনি যদি আপনার ব্যবসায়িক অংশীদারের সঙ্গে কোনও অচল চুক্তি চূড়ান্ত করেন তবে আপনি এতে ভাল লাভ পেতে পারেন। আপনি যদি ভ্রমণে যাওয়ার সুযোগ পান তবে অবশ্যই যান, কারণ এটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আপনার কোনও বন্ধু বা পরিচিত ব্যক্তি আজ আপনার জন্য উপহার আনতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
আজ, আপনার স্বাস্থ্য কিছুটা নরম হওয়ার কারণে, আপনার কিছু কাজ ঝুলে যেতে পারে, যার কারণে আপনি কোনও কাজ করতে পারবেন না। আজ, তাদের যে কোনও শত্রু কোনও কর্মকর্তার বিরুদ্ধে চাকরিতে কর্মরত লোকদের উসকানি দেওয়ার চেষ্টা করবে, তবে তাদের তা এড়াতে হবে। যারা ব্যবসা করছেন তাদের অগ্রগতি কিছুটা ধীর হবে, তবুও তারা তাদের দৈনন্দিন খরচ সহজেই মেটাতে সক্ষম হবে। আপনি যদি আপনার অতিরিক্ত ব্যয় নিয়ন্ত্রণ করেন তবে দিনটি আপনার জন্য ভাল হতে চলেছে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
আজ আপনার প্রভাব ও মহিমা বৃদ্ধি করবে। যদি আপনার কিছু অর্থ হারিয়ে যায়, তবে আজ তা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি মাঙ্গলিক উৎসবে অংশ নিতে পারেন। বন্ধুর সাহায্যে ছোটখাটো কাজ করার সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি কিছুটা ঝামেলার হতে চলেছে, কারণ তাদের কিছু দুর্বল বিষয়ে কঠোর পরিশ্রম করতে হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। আপনার কিছু খরচ অযথা হবে, যা করার কথা আপনি ভাববেন না। যারা স্টক মার্কেট বা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করছেন তাদের জন্য দিনটি ভাল যাচ্ছে, তাই আপনি যদি খোলামেলা বিনিয়োগ করেন তবে আপনি ভাল লাভ পেতে পারেন। আজ আপনার কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। ভাইবোনের পূর্ণ সমর্থন পাবেন। আজ, আপনি বাবার কিছু শারীরিক সমস্যায় অস্থির হবেন, যার মধ্যে আপনাকে অসতর্ক হওয়া এড়িয়ে চলতে হবে, অন্যথায় কিছু রোগ হতে পারে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
ব্যবসায়িকদের জন্য দিনটি ভালো যাচ্ছে। কোনও আইনি কাজে বাধা আসার জন্য আপনাকে কিছু অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলতে হবে, তবেই আপনি তাদের সমাধান করতে সক্ষম হবেন। আপনিও পরিবারের সদস্যদের সঙ্গে যে কোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুনাম অর্জন করতে সক্ষম হবেন। আপনি আপনার সন্তানদের পড়ালেখায় যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা নিয়ে চিন্তিত হতে পারেন, যার জন্য আপনাকে তাদের শিক্ষকদের সঙ্গে কথা বলতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
আজ আপনার জন্য কিছু সমস্যা নিয়ে আসতে পারে। আজ, খারাপ কাজের কারণে আপনার মন বিরক্ত হবে এবং ব্যবসায় কাঙ্ক্ষিত সুবিধা না পাওয়ার কারণে আপনি হতাশ বোধ করবেন, তবে তাদের থেকে আপনার আতঙ্কিত হওয়ার দরকার নেই। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা আজ কোনও সরকারি স্কিমে সুবিধা পাওয়ার সুযোগ পাবেন, যেখান থেকে তারা ভালো সুবিধাও পেতে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য শুনতে পেতে পারেন, যার কারণে আপনার মন খারাপ হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আপনার হাতে অনেক লাভের সুযোগ থাকতে পারে, তাই আপনাকে লাভের সুযোগগুলিও চিনতে হবে। আজ যদি আপনাকে কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য সিদ্ধান্ত নিতে হয় তবে তাড়াহুড়ো করবেন না, অন্যথায় আপনার সমস্যা হতে পারে। আজ আপনার কোনও সম্পত্তি পাওয়ার ইচ্ছা পূরণ হবে, যা আপনাকে খুশি করবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য একটি ব্যস্ত দিন হতে চলেছে। রাজনীতিতে কর্মরত লোকেরা আজ কিছু কঠোর পরিশ্রম করার পরেও হতাশ হবেন এবং তাদের সঙ্গীর কেউ তাদের ব্যক্তিত্বকে আঘাত করতে পারে, যার কারণে তারা বিরক্ত হবেন। আজ, চাকুরীজীবীদের জন্য এখানে-ওখানে মানুষের জিনিসগুলিতে মনোযোগ দেওয়ার চেয়ে তাদের কাজে মনোনিবেশ করা ভাল। আপনার বেশি কাজ থাকবে এবং যার জন্য আপনি কম সময় পাবেন, তবুও আপনি কঠোর পরিশ্রম করবেন এবং সময়মতো কাজটি সম্পূর্ণ করবেন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে। আপনি কোন কাজ করতে ভয় পাবেন না এবং আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফলও পাবেন। আপনার দীর্ঘ অমীমাংসিত কিছু কাজ আজ আপনার মাথাব্যথা হয়ে উঠতে পারে, যা আপনাকে অবশ্যই সম্পূর্ণ করতে হবে। আপনার পরিবারের কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, যা আপনার জন্য উপকারী হবে। আজ কোন বিনিয়োগ সম্পর্কিত পরিকল্পনায় বিনিয়োগ করার আগে, আপনাকে কারও সঙ্গে আপনার মনের কথা বলা এড়াতে হবে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
সম্পত্তিতে বিনিয়োগকারী লোকদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে, কারণ তাদের যে কোনও চুক্তি ভাল মুনাফা দেবে এবং তাদের সম্পদও বৃদ্ধি পেতে পারে। আপনি যদি কোনও অবহেলা করে থাকেন, তাহলে পরবর্তীতে এর জন্য আপনাকে অনুতপ্ত হতে হতে পারে। আপনি উন্নতির পথে আসা বাধাগুলি থেকে বেরিয়ে আসবেন এবং চাকরিতে কর্মরত লোকেরা তাদের কাজের জন্য কর্মকর্তাদের প্রশংসা পেয়ে পদোন্নতি পেতে পারেন। যারা কর্মসংস্থান খুঁজছেন, তাদের আরও কিছু সময় অপেক্ষা করতে হবে, তবেই তারা সফল হবে বলে মনে হচ্ছে। অনেকদিন পর আজ আপনার কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে, যা আপনার পুরনো কিছু স্মৃতিকে তাজা করবে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
আজ আপনার আয় বৃদ্ধি করবে। আজ ব্যস্ততার কারণে আপনি আপনার পরিবারের সদস্যদের সময় দিতে পারবেন না। আপনি বন্ধুদের সঙ্গে পিকনিক এবং পার্টিতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়িকদের জন্য আজকের দিনটি লাভজনক হবে। আজ আপনি আপনার কোনও আত্মীয়ের বাড়িতে ভোজের জন্য যাবেন, যেখানে নির্বিচারে কথা বলা আপনার পক্ষে ভাল হবে। আজ আপনি ঘরে এবং বাইরে কিছু ভাল তথ্য শুনতে পারেন। আপনি আজ সৃজনশীল কাজের দিকে এগিয়ে যেতে পারেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।