112

মেষ (Aries Love Horoscope): 
আজ প্রিয়জন রাগান্বিত হতে পারেন। আপনি আপনার প্রিয় উদযাপন একটি উপহার দিতে পারেন। আপনার মেজাজ পরিবর্তন করতে সামাজিক কাজে মন দিন। আর্থিক উন্নতির কারণে আপনার জন্য প্রয়োজনীয় জিনিস কেনা সহজ হবে।

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Love Horoscope): 
সম্প্রতি বিয়ে করেছেন এমন প্রেমিকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। কোথাও বেড়াতে যেতে পারেন, যা পরস্পরের প্রতি ভালোবাসা বাড়িয়ে দেবে। দূরত্ব কমবে এবং পারস্পরিক ঘনিষ্ঠতা বাড়বে। আজ আপনার হৃদয় কোথাও বেরিয়ে যেতে পারে।

312

মিথুন (Gemini Love Horoscope): 
যারা বিয়ে করতে চান তাদের জন্য আজ সুখবর আসতে পারে। আজ বাড়িতে কোনও আত্মীয় বা বন্ধু আসতে পারে। আপনাকে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় প্রিয়জনের সঙ্গে একটি ছোট বিষয়ে ঝগড়া হবে এবং বিষয়টি আরও বাড়তে পারে।

412

কর্কট (Cancer Love Horoscope): 
পারিবারিক জীবন সুখের হবে। পোশাকের প্রতি ঝোঁক বাড়বে। আজ আপনার কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে যুদ্ধ করতে পারেন।

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে কোনও ধরনের তর্ক করা থেকে বিরত থাকুন। পারিবারিক সমস্যা সমাধানে আপনার সারাদিন কাটবে। আপনার ভ্রমণ প্রোগ্রাম বাতিল হতে পারে।

612

কন্যা (Libra Love Horoscope): 
আজ আপনি আপনার প্রেমিকের সঙ্গে দেখা করবেন। আজ আপনি আপনার বন্ধুদের সঙ্গে পার্টিতে যেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে শক্তিশালী হওয়ার চেষ্টা করবেন।

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনার সম্পর্কের মধ্যে বিশ্বাস এবং ভালবাসা বৃদ্ধি পাবে। সম্পর্কের ভিত যাতে নড়বড়ে না হয় সে জন্য আপনাকে সংযম ও বোঝাপড়ার সঙ্গে কাজ করতে হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। স্বাস্থ্য আপনাকে বিরক্ত করতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনার প্রেমের সম্পর্ক যদি আগে ভেঙে যায়, তবে জীবনে প্রেম ফিরে আসার সম্ভাবনা রয়েছে। হঠাৎ দাম্পত্য সম্পর্ক স্থির হতে পারে, কিছু বন্ধু আপনার উপর আধিপত্য বিস্তার করতে পারে। প্রেম-সম্পর্কে বিবাদের আশঙ্কা রয়েছে।

912

ধনু (Sagittarius Love Horoscope): 
প্রেমিক-প্রেমিকা একসঙ্গে প্রেমের সেরা মুহূর্তগুলি কাটাবেন। ভালোবেসে আপনার পক্ষ থেকে দেওয়া প্রতিশ্রুতিগুলো পূরণ করার চেষ্টা করুন। আপনার প্রেম জীবনে মধুরতা থাকবে। পিতা ও পুত্রের মধ্যে কিছু পার্থক্য থাকতে পারে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য ধরুন।

1012

ধনু (Sagittarius Love Horoscope): 
প্রেমিক-প্রেমিকা একসঙ্গে প্রেমের সেরা মুহূর্তগুলি কাটাবেন। ভালোবেসে আপনার পক্ষ থেকে দেওয়া প্রতিশ্রুতিগুলো পূরণ করার চেষ্টা করুন। আপনার প্রেম জীবনে মধুরতা থাকবে। পিতা ও পুত্রের মধ্যে কিছু পার্থক্য থাকতে পারে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য ধরুন।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। আপনার পত্নী আজ বিরক্ত থাকতে পারে, তার সাহসী হওয়ার চেষ্টা করুন। আপনার সমর্থন এবং পরামর্শ তাদের কষ্ট লাঘব করতে পারে। প্রেমিকার মন জয় করতে আপনি উপহার কেনাকাটা করতে পারেন।

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনি যদি বিবাহিত হন তবে আপনার বিবাহিত জীবনও সুখী হবে। জীবনসঙ্গী আপনার শক্তি হবে। প্রেম জীবনের জন্য দিনটি ভালো যাবে। প্রিয় বন্ধু আপনাকে আর্থিকভাবে সাহায্য করতে পারে। তিনি আপনার অনুভূতিকে সম্মান করবেন।