110

আশ্বিনের শারদপ্রাতে, বেজে উঠেছে আলোকমঞ্জীর.. মহালয়ার শুভক্ষণে তোমার ও তোমার পরিবারের শুভ কামনা করি। - এবছর তিথি অনুসারে, মহালয়া পড়েছে এবার ২৪ সেপ্টেম্বর শনিবার রাত ২/৫৫/৩৯ মিনিটে অমাবস্যা তিথি শুরু হচ্ছে। এই দিন পিতৃপক্ষের শেষ দিন। সোমবার থেকে শুরু হবে মাতৃপক্ষ। এদিন সকলকে পাঠাতে পারেন এমন বার্তা। 

Subscribe to get breaking news alerts

210

এই মহালয়ার শুভক্ষণে মাতৃদেবীর আশীর্বাদ সর্বদা আপনার সঙ্গে থাকুক। শুভ মহালয়া।- আর মাত্র সাত দিনের অপেক্ষা। তারপরই মর্ত্যে আসছেন দেবী। দেবী পক্ষ শুরু হয় মহালয়ার পরের দিন থেকে। এই দিন সকলকে জানান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন বার্তা। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের।       

310

এই দুর্গাপুজো যেন আপনার জীবন আনন্দ ও সুখ নিয়ে আসে। আপনার জীবনের সমস্ত আনন্দ ধরে রাখে। শুভ মহালয়া।– পাঠাতে পারেন এই বার্তা। দেবী দুর্গা যেন সকলের জীবনে সুখ বয়ে আনুক, এই প্রার্থনাই করুন। আপনার পাঠান এই বার্তা সকলের মনে আনন্দ নিয়ে আসবে। 

410

পিতৃপক্ষের শেষ আজ মাতৃপক্ষের শুরু। মা দুর্গা যেন তোমায় সমস্ত বিপদ থেকে দূরে রাখেন। শুভ মহালয়া।- মহালয়ার দিন সকলকে জানান শুভেচ্ছা। এই দিন আপনার পাঠানো বার্তা মন ছুঁয়ে যাক সকলের। পাঠাতে পারেন এই বার্তা। যা মন ছুঁয়ে যাবে সকলের।  

510

দেবী দুর্গা আপনার সমস্ত কষ্ট দূর করুক এবং আপনার জীবনকে আনন্দ ও পুণ্যের রঙে রাঙিয়ে তুলুক। শুভ মহালয়া। - মহালয়ার তিথিতে সকলেকে জানান শুভেচ্ছা। পিতৃপক্ষের শেষ দিন। সোমবার থেকে শুরু হবে মাতৃপক্ষ। এই পিতৃপক্ষের শেষ দিনে সকলকে জানান শুভেচ্ছা।  

610

দুর্গাপুজো বরাবরের মতো উজ্জ্বল হোক। মা আজ সমস্ত আনন্দ ও সুখ নিয়ে আসুক। শুভ মহালয়া। - দুর্গাপুজো যেন সকেল জীবনে সুখ নিয়ে আসে সেই প্রার্থনাই করুন। মহালয়া মানে দুর্গোৎসবের সূচনা। শুরু সময় গোনা। এই দিন সকলকে জানান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন বার্তা। আপনার পাছানো বার্তা মন কাড়বে সকলের। 

710

মা দুর্গার আশীর্বাদ আপনার জীবনের পথ থেকে সব বাধা দূর করুক। শুভ মহালয়া। - এই মহালয়ার তিথিতে সকলকে জানান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন বার্তা। এই দিন সকল পরিচিত ব্যক্তিকে পাঠান শুভেচ্ছা। আপনার পাঠানো বার্তায় থাকুক সকলের জন্য শুভ কামনা। লিখতে পারেন এই মেসেজ।   

810

মায়ের আগমনের সঙ্গে আপনার জীবন আনন্দে ও সুখে ভরে উঠুক। শুভ মহালয়া। - আর মাত্র সাত দিনের অপেক্ষা। তারপরই মর্ত্যে আসছেন দেবী। দেবী পক্ষ শুরু হয় মহালয়ার পরের দিন থেকে। শাস্ত্র মতে, মহালয়া দিনটি খুবই গুরুত্বপূর্ণ। এই শুভ তিথিতে সকলকে জানা শুভেচ্ছা। 

910

মহালয়ার এই শুভ মুহূর্তে সকলকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। কামনা করি মায়ের আশীর্বাদে সবার জীবন আনন্দে ভরে উঠবে। শুভ মহালয়া। - মহালয়ার শুভ তিথিতে পাঠাতে পারেন এমন বার্তা। সহকর্মী, আত্মীয় স্বজন সকলকে পাঠান এই বার্তা। আপনার পাঠানো এই বার্তা মন কাড়বে সকলের। 

1010

শুভ মহালয়া। পিতৃপক্ষের সমাপ্তির সঙ্গে আসুন আমরা সবাই মা দুর্গাকে স্বাগত জানাতে প্রস্তুত হই। মাতৃদেবীর আশীর্বাদ সব সময় আপনার সঙ্গে থাকুক। - অবসান ঘটতে চলেছে দীর্ঘ ১ বছরের প্রতীক্ষার। মর্ত্যে আসছেন দেবী। মহালয়ার পরের দিন থেকে শুরু হবে মাতৃপক্ষ। এই মহালয়ার তিথিতে সকলকে জানান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন বার্তা। 

Read more Articles on