115

আইপিএলে দীর্ঘ বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত রয়েছেন কিউই তারকা মিচেল ম্যাকলানাঘান। তার স্ত্রী জর্জিয়া ইংল্যান্ডও ম্যাকলানাঘানের সঙ্গে আগে আইপিএল দেখতে এসেছেন।

Subscribe to get breaking news alerts

215

মিচেল ম্যাকলানাঘান ও জর্জিয়া ইংল্যান্ডের দীর্ঘ বছরের প্রেম ছিল। বিয়ের আগেই  তাদের একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে।
 

315

দীর্ঘ বছর প্রেম করার পর অবশেষে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০২০ সাল অর্থাৎ এই বছরের ১৩ ফেব্রুয়ারি বিয়ে করেন মাকলানাঘান ও জর্জিয়া।
 

415

বিয়ের আগে থেকেই তাদের সম্পর্কের কথা সকলেই জানতেন। বিয়ে করার পর শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন কিউই তারকা ক্রিকেটার ও তার স্ত্রী।
 

515

ক্রিকেটের ২২ গজে যেমন তারকা মিচেল ম্যাকলানাঘান, তেমনই সোশ্যাল মিডিয় ও নেট দুনিয়ায় কার্যত সেলিব্রেটি তার স্ত্রী জর্জিয়া ইংল্যান্ড।
 

615

বিশেষ করে জর্জিয়ার বিকিনি পরিহিত ছবি সোশ্যাব মিডিয়ায় মুহূর্তে মধ্যে ছড়িয়ে পড়ে। কার্যত হট কেক হয়ে ওঠে  তা। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায় তাতে।

715

জর্জিয়া সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক বিকিনি পরিহিত ফটো শেয়ার করেন। যা হিট হতে ও নেট দুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগে না।

815

এই হলুদ বিকিনিতে জর্জিয়ার ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছিল। বাড়িয়েছিল উষ্ণতার পারদ। সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল তার ট্যাটুও।
 

915

ফটোশুট বরাবরই খুবই প্রিয় মিচেল ম্যাকলানাঘানের স্ত্রীর। তাই নানা ধরনের বিকিনি পরিহিত অবস্থায় তিনি নানা রকম ফটোশুট করে থাকেন।
 

1015

সমুদ্রের ধারে পাহারের গায়ে বসে জর্জিয়া ইংল্যান্ডের ফটোশুট সত্যি নেট দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করেছি। সকলেই প্রশংসা করেছিলেন তার এই ছবির।

1115

এছাড়াও মিচেল ম্যাকলানাঘানের স্ত্রী জর্জিয়ার ছবি তোলার এতটা পছন্দ করেন যে, সুইমিং পুলে জলের নীচেও ছবি তুলেছেন তিনি। 
 

1215

ফটো তোলার নেশার পাশাপাশি আরও একটি সখ রয়েছে জর্জিয়া ইংল্যান্ডের। তা হল সার্ফিং করা। বিকিনি পড়ে সার্ফিং বোট নিয়ে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জর্জিয়া।

1315

এছাড়াও সমুদ্র স্নানে যেতেও খুবই পছন্দ করেন তিনি। সমুদ্র স্নানে গিয়েও বিকিনি পরিহিত অবস্থায় ছবি তুলে সোশ্যাল  মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। 
 

1415

সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়া জর্জিয়া ইংল্যান্ড। তার ফ্যান-ফলোয়ার্সার সংখ্যাও নেহাৎ কম নয়। ঘন ঘন নিজের ছবিও আপলোড করেন তিনি।
 

1515

জর্জিয়া ইংংল্যান্ডের লকুস ও হটনেস ঘায়েল করে সকলকেই। তার ছবির অপেক্ষায় সোশাল মিডিয়ায় অপেক্ষায় বসে থাকেন ভক্ত, অনুগামীরা।