16

মিগুয়েল অ্যাঞ্জেলো ফ্যালকো ডি অলিভিয়েরা একটি পেশাদার মোটো জিপি রেসার। অলিভিয়েরা হলেন প্রথম পর্তুগিজ রেসার যিনি ইতালিয়ান মোটরসাইকেল গ্র্যান্ড প্রিক্স জিতেছেন। তিনি ২০১৮ মটো ট্যু ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়েছিলেন।
 

Subscribe to get breaking news alerts

26

মিগুয়েল অলভিয়েরা তার সৎ বোন পিমেন্টার সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। তাদের বাগদানের খবরটি সবার প্রথম সামনে আনেন স্বয়ং তাদের বাবা। 
 

36

ভাই-বোনের বিয়ের খবরে পরিবারের সকলেই খুব খুশি। তারা দুজনের সম্পর্ককে মেনেও নিয়েছে। তাদের বাবা জানিয়েছেন, আমি খুশি যে আমার ছেলে তার জীবনের সবথেকে সুন্দর মহিলা আমার মেয়েকে বিয়ে করছে।

46

তার সৎ বোনের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে অলিভিয়েরা বলেছেন যে, প্রেমের আগে আমরা একে অপরের খুব ভাল বন্ধু ছিলাম। আমরা একসাথে বড় হয়েছি। পরে আমরা বুঝতে পারি যে এটি বন্ধুত্বের চেয়ে বেশি, এর পরে আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।
 

56

১১ বছর ধরে বাড়ির ভিতরেই নিজের বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে গিয়েছেন অলিভিয়েরা। বাড়ির কেউ জানতে পর্যন্ত পারেনি। অবশেষে ২০১৯ সালে তারা তাদের ভালবাসার কথা সকলের সামনে স্বীকার করে।
 

66

প্রাথমিকভাবে ভাই-বোনের এই জুটি জানিয়েছিলেন তারা এই বছরের শেষের দিকে বিয়ে করবেন। তবে পরে তা পিছিয়ে গিয়েছে এবং আগামি বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভাই-বোন।