112

মেষ-  
এই সপ্তাহটি আপনার জন্য খুবই বিশেষ। এছাড়াও এই সপ্তাহে প্রচুর অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। কিন্তু খরচের যোগফলও হয়েছে। তাই আয়ের চেয়ে বেশি খরচের পরিস্থিতি এড়িয়ে চলুন। বন্ধুদের সঙ্গে পার্টি করতে পারেন। প্রেমিক সঙ্গীর সহযোগিতা পাবেন। অফিসে প্রতিদ্বন্দ্বীরা বসের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট করার চেষ্টা করতে পারে। সাবধান হও।

Subscribe to get breaking news alerts

212

বৃষ– 
মনকে নিয়ন্ত্রণে রাখুন। আপনি যদি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন, তাহলে বাজেট এবং পকেটের কথাও মাথায় রাখুন। নতুন ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। এই সপ্তাহে আপনাকে আপনার দায়িত্বের প্রতি মনোযোগ দিতে হবে। এই সময়টি বিবাহিত জীবনের জন্য চ্যালেঞ্জে পূর্ণ। কারো দ্বারা প্রতারিত হবেন না। কিছু লোক তাদের সুবিধার জন্য আপনাকে ভুল মতামত দিতে পারে।

312

মিথুন– 
হিসাব নিকাশের ক্ষেত্রে আপনাকে এখনই সিরিয়াস হতে হবে। এই সপ্তাহটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। লেনদেনে সতর্ক থাকুন। প্রতারণা বা প্রতারণাও ঘটতে পারে। আপনাকে অনেক দূর ভ্রমণও করতে হতে পারে। আপনার প্রেমিক সঙ্গীকে খুশি রাখুন। পোশাক ও ফ্যাশনে অর্থ ব্যয় হতে পারে।

412

কর্কট– 
মানসিক চাপের অবস্থা এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনি মানসিক চাপের মধ্যে থাকতে পারেন। আপনি যদি অ্যালকোহল গ্রহণ করেন তবে এটি বন্ধ করুন। স্বাস্থ্যের জন্য ভালো নয়। দীর্ঘস্থায়ী রোগ দেখা দিতে পারে। আপনাকে ডাক্তারের কাছেও যেতে হতে পারে। এই সপ্তাহে আপনাকে ইতিবাচক হতে হবে। চাকরিতে পদোন্নতির পরিস্থিতি হতে পারে।

512

সিংহ– 
এই সপ্তাহে সিংহ রাশির সঙ্গে বিনয়ী হওয়ার চেষ্টা করুন। যে আপনার জন্য ভাল। আপনি যদি অন্যের জীবনে হস্তক্ষেপ না করেন তবে এটি আপনার জন্য ভাল হবে। শ্বশুরবাড়ির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সর্বদা অহংকার অবস্থা অন্যদের সামনে আপনার ইমেজকে নেতিবাচকভাবে উপস্থাপন করে। ইহার যত্ন নিও।

612

কন্যা-   
অর্থ লাভের পরিস্থিতি হতে পারে। লক্ষ্মীজীর কৃপা এই সপ্তাহে আপনার উপর থাকে। মান-সম্মানও বাড়বে। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে তার জন্য সময় ভালো। ভালো সুযোগ পাওয়া যেতে পারে। আপনার ইমেজ সম্পর্কে সতর্ক থাকুন। বিবাহিত জীবন ভালো যাবে। কেনাকাটা করতে যেতে প্রস্তুত থাকুন।

712

তুলা – 
দুর্গাপুজার প্রথম দিন থেকে একটি নতুন সপ্তাহ শুরু হচ্ছে। এই সপ্তাহটি আপনার জন্য বিশেষ। অর্থের দিক থেকে ভালো খবর পেতে পারেন। মা দুর্গার বিশেষ কৃপা আপনার উপর রয়েছে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। যাদের বিয়ে বিলম্বিত হচ্ছে, তারা অন্যদের জন্য ভালো সম্পর্ক পেতে পারেন।

812

বৃশ্চিক– 
এই সপ্তাহে আপনি নিজেকে মূল্যায়ন করবেন। অতীতে কী হারিয়েছে এবং কী পাওয়া গেছে তা নিয়ে চিন্তাভাবনা করুন এবং ভবিষ্যতের দিকনির্দেশনা নির্ধারণ করবে। এই সপ্তাহে কিছু ভালো সুযোগ পেতে পারেন। তাদের সুবিধা নিন। ভুল মানুষের মতামত নেওয়া থেকে বিরত থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন।

912

ধনু- 
দুর্গাপুজার প্রথম দিন থেকে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। সপ্তাহের মাঝামাঝি পরে আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। দীর্ঘ যাত্রার যোগফল তৈরি হয়। সেখানে ধর্মীয় ভ্রমণেও যেতে পারেন। মা দুর্গার কৃপা আপনার উপর রয়েছে। শিক্ষার্থীরা কোর্স সম্পন্ন করার ক্ষেত্রে সফলতা পাবেন। শিক্ষাক্ষেত্রে ভালো ফল দেখা যেতে পারে।

1012

মকর - 
এই সপ্তাহে ধর্মীয় কাজে আগ্রহ বেশি থাকবে। মনকে শান্ত রাখার চেষ্টা করুন। এই সপ্তাহে আপনি আপনার মধ্যে একটি নতুন শক্তি এবং উদ্দীপনা অনুভব করবেন। নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন। বিদেশ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। অফিসে আপনার ভূমিকা বাড়তে পারে।

1112

কুম্ভ- 
এই সপ্তাহে আপনি আপনার অমীমাংসিত কাজগুলি অনেকাংশে সম্পন্ন করতে সাফল্য অর্জন করবেন। বিজ্ঞতার সঙ্গে অর্থ বিনিয়োগ করুন। পুঁজিবাজারে ভেবেচিন্তে শেয়ার নিন, ক্ষতির সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ বিষয়ে জীবনসঙ্গীর পরামর্শ খুব কার্যকর হতে পারে।

1212

মীন রাশি- 
দুর্গাপুজা শুরু হওয়া সপ্তাহটি আপনার জন্য বিবাহিত জীবনে নতুন সুখ নিয়ে আসছে। বাড়িতে নতুন অতিথির আগমনের সুসংবাদ আসতে পারে। মান-সম্মান বৃদ্ধি পাবে। আয়ের উৎস বাড়তে পারে। পেট সংক্রান্ত সমস্যা বিরক্ত করতে পারে। তাই স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাকে অবহেলা করবেন না।