Asianet News BanglaAsianet News Bangla

বয়স শুধুই একটা সংখ্যা, বাইক চালিয়ে প্রমাণ করে দিলেন বৃদ্ধা

ইনস্টাগ্রামে শুভম নামে এক ইউজার এই ভিডিও পোস্ট করেছেন। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি লাইক করেছেন ৬০ লক্ষর বেশি মানুষ। 

video of old lady riding a bike goes viral bmm
Author
Kolkata, First Published Jul 30, 2021, 12:04 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বয়স আসলে শুধুমাত্রই একটা সংখ্যা। বয়স কোনও কিছুতেই কখনও বাধা হয়ে দাঁড়াতে পারে না। মনের ইচ্ছেটাই হল আসল বিষয়। আর সেই ইচ্ছে থাকলে সব সম্ভব। যেকোনও অসম্ভবকেই সম্ভব করা যায় ইচ্ছে শক্তির মাধ্যমে। আর সেকথাই একবার প্রমাণ করে দিলেন এক বৃদ্ধা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই বৃদ্ধার বাইক চালানোর ভিডিও। 

আরও পড়ুন- এবার থেকে বাংলাতেই পড়া যাবে ইঞ্জিনিয়ারিংয়ের কোর্স, বিশেষ ঘোষণা নরেন্দ্র মোদীর

ইয়ামাহা আর১৫ বাইকের উপর বসে রয়েছেন বৃদ্ধা। এরপর ধীরে ধীরে সেই বাইক চালিয়ে নিয়ে আসেন তিনি। এই বয়সে বাইক চালানোর সময় তাঁর মুখে কোনও ভয়ের চিহ্ন লক্ষ্য করা যায়নি। বেশ হাসিখুশি মনে রীতিমতো পোজ দিয়ে বাইক চালাতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন- মা হওয়া কঠিন কথা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বানরের ভিডিও ঘিরে আলোচনা নেটপাড়ায়

ইনস্টাগ্রামে শুভম নামে এক ইউজার এই ভিডিও পোস্ট করেছেন। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি লাইক করেছেন ৬০ লক্ষর বেশি মানুষ। এই বয়সে অত্যন্ত সাবলীলভাবে বৃদ্ধাকে বাইক চালাতে দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা। তাঁকে 'বাইকার গ্র্যানি' খেতাব দিয়েছেন অনেকেই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @__shubham__5x

 

যদিও এই ভিডিও কবে কোথায় নেওয়া হয়েছে তার উল্লেখ করা হয়নি। এমনকী, জানা যায়নি বৃদ্ধার আসল পরিচয়ও। তবে যাই হোক না কেন সোশ্যাল মিডিয়া জুড়ে এখন রাজ করছেন 'বাইকার গ্র্যানি'। তাঁর উৎসাহে যে কোনও ঘাটতি নেই, তা এই ভিডিও থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে। আর সেটা না হলে এত বয়সে যখন অনেক মানুষের চলার ক্ষমতা থাকে না সেখানে তিনি বাইক চালাচ্ছেন এটা যেন অবিশ্বাস্য। তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

video of old lady riding a bike goes viral bmm

video of old lady riding a bike goes viral bmm

Follow Us:
Download App:
  • android
  • ios