বিশ্বনাথ দাস, হাওড়া-এখনও কয়েকমাস বাকি বিধানসভা ভোট। তার আগে থেকেই দীপাবলিতে জনসংযোগে জোর দিল বিজেপি। করোনা আবহে দিনে দিনে বাড়ছে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম। এই পরিস্থিতিতে নাজেহাল অবস্থা সাধারণ মানুষের। এই মূল্যবৃদ্ধির প্রতিবাদকে সামনে রেখে হাওড়ায় পথ চলতি মানুষদের আলু বিতরণ করলেন বিজেপি কর্মী সমর্থকরা।

আরও পড়ুন-রঙ বেরঙের মাটির প্রদীন-খেলনায় মজেছে পুরুলিয়া, 'ভোকাল ফর লোকাল' কর্মসূচি বিজেপির

কালীপুজো বা দীপাবলিতে সাধারণত লাড্ডু বিতরণ করা হয়ে থাকে। কিন্তু এবছরের দীপাবলিতে অন্য ধাঁচে জনসংযোগ করল  বিজেপি। নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে সাধারণ মানুষদের আলু বিতরণ করা হল বিজেপির পক্ষ থেকে। হাওড়া সালিকায় বাঁধা খাটে একটি অনুষ্ঠানের আয়োজন করে বিজেপি। সেখানেই মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরব হয়ে সাধারণ মানুষদের আলু উপহার দেন তাঁরা। কেউ মানা না করে হাসি মুখে সেই আলু গ্রহণ করলেন সাধারণ মানুষ।

আরও পড়ুন-শীলা রূপে আজও পূজিত হন পাহাড়ি কালী, পুরুলিয়ার জঙ্গলে জাগ্রত দেবীর আরাধনা

বিজেপি নেতৃত্বের বক্তব্য, করোনা আবহের মধ্য়ে নিত্য় প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি হওয়ায় সাধারণ মানুষ সমস্য়ায় পড়েছেন। বহু মানুষ অভুক্ত অবস্থায় দিন গুজরান করছেন বলে দাবি করছেন তাঁরা। তাই এই মূল্যবৃদ্ধির বাজারে দীপাবলিতে সাধারণ মানুষকে আলু উপহার দিলেন তাঁরা। আলু বিতরণ করে সাধারণ মানুষের কাছে এই অভিনব প্রতিবাদ বিজেপির।