হাওড়ায় ভারতমাতার পুজো ঘিরে উত্তাল এলাকা। ভারতমাতার  ছবির কাঁচ ভাঙলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি লাগে বিজেপির যুব মোর্চার সমর্থকদের। রাস্তা আটকে বিক্ষোভ দেখালে মোর্চার  কর্মী সমর্থকদের আটক করে পুলিশ।

বিজেপির যুব মোর্চার অভিযোগ, সাধারণতন্ত্র দিবসে ভারতমাতার পুজো করতে গলে তাতে বাধা দেয় হাওড়ার পুলিশ। এমনকী ভারতমাতার ছবির কাঁচও ভেঙে দেয় পুলিশ বাহিনী। বিজেপি যুব মোর্চার হাওড়ার নেতা ওমপ্রকাশ বলেন, সাধারণতন্ত্র দিবসে দাঁড়িয়ে দেশে ভারতমাতার পুজো  করতে দেওয়া হচ্ছে না। আমরা বুঝতে পারছি না, এটা ভারত না পাকিস্তানে থাকছি। যুব মোর্চার অভিযোগ, জোর করে রাজ্য়ে শুধু মুসলিমদের তোষণ করতে গিয়ে এই ধরনের কাজ করছে মমতার সরকার। পুলিশ দিয়ে সব জায়গায় বিজেপিকে আটকানো হচ্ছে। 

যদিও পুলিশের তরফে জানানো হয়েছে, রাস্তায় ভারত মাতার পুজোর কোনও অনুমতি দেওয়া হয়নি।  তাই রুটিন মাফিক তাঁদের রাস্তা থেকে সরিয়ে দেওয়ায় হয়েছে। যুব মোর্চার কর্মীরা জোর করে রাস্তায় বসতে গেলে বাধ্য় হয়ে বল প্রয়োগ করতে হয় তাদের। পরে আটক করে হাওড়া থানাায় নিয়ে যাওয়া হয় তাদের। রাজ্য়ের  সাম্প্রতিক  পরিস্থিতি বলছে, রোজই কোথাও না কোথাও অনুমতি নেওয়া হয়নি বলে বিজেপির মিছিল আটকাচ্ছে পুলিশ। বিজেপির  অভিযোগ, সিএএ নিয়ে প্রচারে নামলেই তৃণমূলের  হামলার শিকার হতে হচ্ছে  তাদের।