নির্মীয়মাণ কাজে বাধা দিয়ে প্রোমোটারকে হুমকি তৃণমূল নেতার। ফোনে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের নাম দিয়ে লাগাতার হুমকি। ঘটনার জেরে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে হাওড়ায়। বিশ্বজয় বন্দ্য়োপাধ্য়ায় নামে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে সরব হয়েছেন এলাকাবাসী।

জানাগেছে, হাওড়ার বালিতে বহুতল নির্মাণের কাজ চলছিল। সেই বিশ্বজয় বন্দ্য়োপাধ্য়ায় নামে স্থানীয় এক তৃণমূল নেতা তাঁর দলবল নিয়ে উপস্থিত হয় ওই নির্মাণস্থলে। বহুতল নির্মাণের কাজ নিয়ম মেনে হচ্ছে না বলে অভিযোগ তুলে ছবি তুলতে থাকে।

নির্মীয়মাণ ওই বহুতলের প্রোমোটারের অভিযোগ, নির্মীয়মান স্থল ঘুরে দেখার পর বিশ্বজয় বন্দ্যোপাধ্য়ায় নামে ওই তৃণমূল নেতা তাঁকে ফোনে শাসানি দেয়। ফোন করে তিনি বলেন, মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় তাঁর কথায় উঠে বসেন, মুকুল-মদন তাঁর কথা শুনলে তিড়িং করে চেয়ার ছেড়ে উঠে পড়েন। তাঁর কথা না শুনলে তিনি কী পারেন দেখিয়ে দেবেন। 

প্রোমোটারের সঙ্গে কথোপকোথনের এই ভিডিও প্রকাশ্য়ে আসতেই রাজনৈতিক চাপানউতোর শুরু হয় হাওড়ায়। এবিষয়ে  বৈশাখী ডালমিয়া বলেন, মহেশ সুরাখা নামে একজন প্রোমোটার নিয়ম না মেনে বহুতল নির্মাণ করছেন। তবে মুখ্য়মন্ত্রীর সম্পর্কে বিশ্বজয় বন্দ্য়োপাধ্য়ায় কী বলেছেন তিনি তা জানেন না বলে দাবি করেন।

অন্য়দিকে, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন তৃণমূল নেতা বিশ্বজয় বন্দ্যোপাধ্য়ায়। তাঁর দাবি, মুখ্য়মন্ত্রী, মুকুল, মদন নাম নিয়ে তিনি কিছু বলেননি। যদিও এই ঘটনার জেরে রাজনৈতিক বিতর্ক শুরু বালি এলাকায়।