Asianet News BanglaAsianet News Bangla

রাতারাতি কোটিপতি, ব্যাঙ্ক অ্যাকাউন্ট ৯০০ কোটি টাকা দেখে অবাক ২ ছাত্র, বিপাকে পরিবার

 বিহারের কাটিহারের বাসিন্দা ২ স্কুল ছাত্র সরকারি স্কিমের আওয়াত কিছু টাকা পেতে পারে। এমনই আশা করে ব্যাঙ্ক অ্যাকাউন্ট চেক করতে গিয়েছিল। তখনই দেখে ব্যাঙ্ক অ্যাকাউন্ট কোটি কোটি টাকা জমা পড়েছে।
 

2 boy find over  rs 900 crore deposited on their bank account in Bihar bsm
Author
Kolkata, First Published Sep 16, 2021, 3:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ব্যাঙ্ক অ্যাকাউন্টের স্টেটমেন্ট চেক করে দেখতে গিয়ে চক্ষু কপালে উঠেছে দুই ছাত্রের। দিশেহারা অবস্থা তাদের বাবা-মায়েরও। ব্যাঙ্ক ব্যালেন্স চেক করতে গিয়ে দুই পড়ুয়া দেখতে পায় তাদের ব্যঙ্ক অ্যাকাউন্টে রাতারাতি কোটি কোটি ঢুকেছে। কিছুটা অবাক হওয়ার পরেই তারা তাদের বাবা মায়ে নিয়ে  দ্বিতীয়বার  অ্যাকাউন্ট চেক করার জন্য ব্যাঙ্কে ছুটে গিয়েছিল। সেখানেও সেই একই ছবি। 

2 boy find over  rs 900 crore deposited on their bank account in Bihar bsm

কী হয়েছিল ? এবার সেই কথাতেই আসি। বিহারের কাটিহারের বাসিন্দা ২ স্কুল ছাত্র সরকারি স্কিমের আওয়াত কিছু টাকা পেতে পারে। এমনই আশা করে ব্যাঙ্ক অ্যাকাউন্ট চেক করতে গিয়েছিল। তাদের উদ্দেশ্য ছিল সরকারি টাকা পেলে তারা স্কুল ইউনিফপর্ফসহ বেশ কিছু পড়ার জিনিস কিনবে। সেই কারণেই তারা স্থানীয় একটি এলাকারই একটি ইন্টারনেট সেন্টারে গিয়েছিল ব্যাঙ্ক অ্যাকাউন্ট চেক করার জন্য। সেই সময়ই তারা দেখতে পায় তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি কোটি টাকা ঢুকেছে। যা দেখে দুজনেই রীতিমত অবাক হয়ে যায়। দ্বিতীয়বার অ্যাকাউন্ট চেক করার জন্য বাবা মাকে নিয়ে যায়। তখন তারা দেখে ষষ্ঠ শ্রেণির ছাত্র আশিসের ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়েছে ৬০ কোটি  লক্ষ টাকা। আর গুরুচরণ বিশ্বাসের ব্যাঙ্ক গচ্ছিত রয়েছে ৯০০ কোটি টাকা। রাতারাতি দুই ছাত্রই কোটিপতি হয়ে যায়। গ্রামেরও প্রধানকেও বিষয়টি জানান হয়েছিল। একটি সূত্র বলছে ব্যাঙ্কের লেনদেন রিপোর্ট খতিয়ে দেখা হচ্ছে। বন্ধ করে দেওয়া সংশ্লিষ্ট স্টেটব্যাঙ্ক অব ইন্ডিয়া শাখার সমস্ত লেনদেন। ব্যাঙ্কের উর্ধ্বতন কর্তৃপক্ষকেও বিষয়টি সম্পর্কে জানান হয়েছে। 

Time Magazine: বিশ্বের সেরা ১০০ প্রভাবশালীর তালিকায় মমতা-মোদী, দেখুন আরও এক ভারতীয়সহ কেকে রয়েছেন

New Job: মাত্র ১৩টি ভূতের সিনেমা দেখে লক্ষ টাকা আয়ের সুবর্ণ সুযোগ, মার্কিন সংস্থায় চাকরির শর্তগুলি জেনে নিন

Covid 19: আর মাত্র ৬ মাস, তারপরই কি করোনা মহামারির বিরুদ্ধে জয়ের ইতিহাস লেখা শুরু হবে

কাটিহারের জেলা শাসক জানিয়েছেন দুই ছাত্রের ব্যাঙ্ক অ্যাকাউন্ট কোটি কোটিটাকা জমা পড়েছ সেই তথ্য তিনি পেয়েছেন। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ব্যাঙ্কের পক্ষ থেকে জানান হয়েছে, সেখানে কিছু সমস্যা ছিল। কম্পিউটারের গণ্ডগোলের জন্য এই সমস্যা দেখা দিয়েছে। অ্যাকাউন্টে ভুল তথ্য দেখাচ্ছে। কিন্তু প্রকৃতপক্ষ তাদের দুই ছাত্রের অ্যাকাউন্টে অত টাকা নেই। সম্প্রতি বিহারে এজাতীয় ঘটনা ঘটছে। একেকজনের ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রচুর টাকা জমা পড়ছে। পাটনাতেই এক ব্যক্তির অ্যাকাউন্টে ৫ লক্ষ বেশি টাকা জমা পড়েছিল। তিনি নরেন্দ্র মোদীর ত্রণ তহবিল থেকে সেই টাকা পাঠান হয়েছিল বলেও দবি করেছিলেন। কিন্তু আদতে কেন্দ্রের কোনও ত্রাণ তিনি পাননি। সেই ব্যক্তি সেই টাকা ফেরত না দেওয়ায় তাকে জেলা পর্যন্ত পাঠান হয়েছিলয়। 
2 boy find over  rs 900 crore deposited on their bank account in Bihar bsm

2 boy find over  rs 900 crore deposited on their bank account in Bihar bsm

Follow Us:
Download App:
  • android
  • ios