Asianet News BanglaAsianet News Bangla

'কেন সবাই আপনাকে নিয়ে মজা করে জানেন', রাহুল গান্ধীকে ভিডিও বার্তা কিশোর গলফ চ্যাম্পিয়নের

তিনবারের জুনিয়র গলফ বিশ্ব চ্যাম্পিয়ন অর্জুন ভাটি

ভারতের এই তরুণ খেলোয়াড় রাহুল গান্ধীকে কড়া বার্তা দিলেন

মোদীর বিরোধিতা করতে গিয়ে রাহুল দেশের বিরুদ্ধে কথা বলছেন বলে অভিযোগ

ঠিক কী বললেন এই তরুণ প্রতিশ্রুতিমান খেলোয়াড়

 

3 Time junior golf world champion Arjun Bhati gives Rahul Gandhi a stern video message ALB
Author
Kolkata, First Published Oct 12, 2020, 7:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'আপনার কথার সূত্র ধরেই আপনাকে নিয়েই পুরো দেশ মজা করে, আপনাকে নিয়ে তামাশা করে, আপনাকে ট্রোল করে। দেখে আমার দুঃখ হয়। কিন্তু, এর পিছনে যথেষ্ট কারণ রয়েছে। আপনি দেশের সেনা এবং দেশকে ছোট করে দেখান, তাদের মনোবল ভেঙে দেন। দেশের সেনাকে সবচেয়ে ভীতু মনে করেন। চিনের তরিফ করেন। তারপর আপনি কীভাবে নিজেকে দেশভক্ত বলেন? ভারত মায়ের সাচ্চা সন্তান বলেন?'  কংগ্রেস নেতা রাহুল গান্ধীর প্রতি সরাসরি প্রশ্ন ছুঁড়ে দিলেন তিনবারের জুনিয়র গলফ বিশ্ব চ্যাম্পিয়ন অর্জুন ভাটি।

১৬ বছরের এই তরুণ ক্রীড়াবিদ এদিন একটি ভিডিও পোস্ট করেন রাহুল গান্ধীর উদ্দেশ্যে। সঙ্গে ছিলেন তাঁর ঠাকুমাও। অর্জুন জানান, তিনি রাহুলকে আন্তরিকভাবে শ্রদ্ধা করার চেষ্টা করেন। কিন্তু, তাঁর কথা শুনলেই সেই শ্রদ্ধা আর থাকে না। কংগ্রেসের প্রাক্তন সভাপতির কথা শুনলে তাঁর মনে দুঃখ বোধ হয়। কারণ রাহুল ভারতীয় সেনার বাহাদূর জওয়ানদের ক্ষমতাক খাটো করে দেখান।

অর্জুন ভাটি জানান, রাহুলের সাম্প্রতিক এক ভিডিওতে তিনি দেখেছেন কংগ্রেস নেতা ভারত, ভারতীয় সেনা ও প্রধানমন্ত্রীর সম্পর্কে খারাপ ভাষা প্রয়োগ করেছেন। রাহুলকে তিনি বলতে শুনেছেন, কংগ্রেস সরকার থাকলে ১৫ মিনিটে চিন সেনাকে পিছু হঠিয়ে দিত। তিনবারের জুনিয়র গলফ চ্যাম্পিয়ন প্রশ্ন করেছেন, রাহুল গান্ধীর দল সরকারে ৬০ বছর ছিল। তাহলে ১৫ মিনিট কম পড়ল কোথা থেকে?

এই তরুণ গলফার ভিডিও বার্তায় আরও বলেন, তিনি ১৬ বছরের কিশোর হতে পারেন, ছোট হতে পারেন। কিন্তু, কেউ তাঁর দেশের বিরুদ্ধে কথা বললে তিনি চুপ করে বসে থাকার বান্দা নন। রাহুল গান্ধীর প্রতি তিনি বার্তা দিয়েছেন, 'আপনি রাজনীতি নিয়ে প্রশ্ন তুলুন, সরকারের ভুল বিষয়গুলির বিরোধিতা করুন, সেগুলো ঠিক আছে। তবে আপনি নিজেই জানেন না কে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কথা ববলতে গিয়ে দেশের বিরুদ্ধেও কতা বলেন। এটা করবেন না।'

Follow Us:
Download App:
  • android
  • ios