একেই বোধায় বলা যেতে পারে কেল্লাফতে। হারিয়ে গিয়েও ফিরে পাওয়া গেল কোটি কোটি টাকার সোনা। প্রবল বৃষ্টিতে বনভাসী হায়দরাবাদ। তাতেই জলমগ্ন স্থানীয় একটি সোনার দোকান। বন্যার জলের তোড়ে সেই দোকান থেকে ভেসে যায় এক কিলোগ্রামেরও বেশি সোনা। প্রাকৃতি বিপর্যয়ের মধ্যেই এই ঘটনায় মাথায় হাত পড়ে যায় দোকান মালিকের। কিন্তু ভাগ্য সহায় থাকায় তিনি খুঁজে পান তাঁর হারিয়ে যাওয়া অমূল্য রতন। 

সোমবার রাতের ঘটনা। হায়দরাবাদের ভিএস গোল্ড জুয়েলারি শোরুম থেকে কৃষ্ণা পার্ল নামের একটি দোকানে মোটরবাইকে করেই নিয়ে যাওয়ার হচ্ছিল প্রায় দোড় কিলো সোনার গয়না। দোকানেরই এক কর্মী তা নিয়ে যাচ্ছিলেন। কিন্তু রাস্তাতেই প্রবল প্রকৃতিক তাণ্ডবের মুখোমুখি হয়ে হয় তাঁকে। বন্যার জলে তলিয়ে যায় সমস্ত সোনা। তারপরই দোকানের মালিককে সমস্ত ঘটনাটি জানান সেই কর্মী। রাতের অন্ধকারেই সোনা খুঁজতে তল্লাশি শুরু করেন কর্মীরা। পাশাপাশি বানজারা হিলস থানাতও অভিযোগ দায়ের করেন দোকানের মালিক। এদিন সকালে উদ্ধার হয় হারিয়ে যাওয়া সোনার গয়না। 

পুলিশ জানিয়েছে বানজারা হিলস থেকেই উদ্ধার হয়েছে সোনার গয়না। আর তাতেই স্বস্তির নিঃস্বাস ফেলেছেন দোকানের মালিক ও কর্মীরা। দোকান মালিকের পক্ষ থেকে জানান হয়েছে হারিয়ে যাওয়ার সমস্ত সোনার গয়নাই উদ্ধার হয়েছে।