যুব অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত যতই এগোচ্ছে, ক্রমশই প্রকাশ্যে আসছে চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের মৃত্যুর পর থেকেই তাঁর গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীকে নিয়ে টানাপোড়েন চলছেই। মাদক চক্রে নাম জড়িয়েছে নামজাদা অভিনেতা অভিনেত্রীর। এবার জেল থেকে বেরিয়ে প্রতিবেশী ডিম্পল থাওয়ানির বিরুদ্ধে সিবিআইয়ের কাছে অভিযোগ দায়ের করলেন রিয়া।

সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক দাবি করেছিলেন প্রতিবেশী ডিম্পল থাওয়ানি। মৃত্যুর আগে ১৩ জুন রিয়াকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছিলেন সুশান্ত। এক প্রত্যক্ষদর্শীর কাছ থেকে তিনি সেকথা জানতে পেরেছেন বলে সংবাদ মাধ্যমের কাছে দাবি করেছিলেন রিয়ার ওই প্রতিবেশী। কিন্তু, সিবিআইয়ের জেরার মুখে তিনি পড়েছিলেন বলে সূত্রের খবর। তদন্তকারীদের ডিম্পল জানান, রিয়া ও সুশান্তকে একসঙ্গে কোনও দিন দেখেননি তিনি। সিবিআই ১৩ জুন রিয়া-সুশান্তকে একসঙ্গে দেখার প্রসঙ্গ তুললে তিনি তাঁর জবাব দিতে পারেননি বলে সূত্রের খবর।

জেল থেকে বেরিয়েই এবার ওই প্রতিবেশী ডিম্পল থাওয়ানির বিরুদ্ধে সরব হন রিয়া চক্রবর্তী। সিবিআইকে চিঠি দিয়ে তিনি লিখেছেন, 'তদন্ত বিপথে চালিত করতে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন প্রতিবেশী ডিম্পল থাওয়ানি। যা কিনা ভারতীয় দণ্ডবিধির ২০৩ ও ২১১ নম্বর ধারা অনুযায়ী অপরাধযোগ্য''।