Asianet News BanglaAsianet News Bangla

রাফল যুদ্ধ বিমানকে স্বাগত জানাল আমুল কন্যা, নেটিজেনদের ভালোবাসায় আপ্লুত আমুল গার্ল

রাফাল যুদ্ধবিমান ঘিরে তুমুল উন্মাদনা দেশজুড়ে 
পিছিয়ে নেই ডেয়ারি সংস্থা আমুল 
আমুল কন্যাও স্বাগত জানিয়েছে রাফালকে 
নেটিজেনরা তুমুল উৎসাহিত 

amul  has released  new doodle for welcome to rafale fighter jet bsm
Author
Kolkata, First Published Jul 29, 2020, 6:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'দ্যা টেস্ট অব ইন্ডিয়া'-- দীর্ঘ দিন ধরে এটাই স্লোগান আমুল ইন্ডিয়ার। তাই স্বাধীনতার প্রাককালে জাতীয়বাদ প্রমাণের সুযোগ হাতছাড়া করতে রাজি হয়নি ডেয়ারি সংস্থা আমুল। আমুল কন্যাও ভারতের মাটি স্পর্শ করার আগে স্বাগত জানাল ৫টি রাফাল যুদ্ধ বিমানকে। আর সেই উপলক্ষ্যেই নতুন ডুডুল তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে আমুল। 

আর সেই ডুডুলে একটি রাফাল ফাইটার জেটের পাশে সেনার পোষাকে দাঁড়িয়ে রয়েছে বিখ্যাত আমুল কন্যা। স্লোগানে লেখা হল 'যব ইউ জেট'। যার নাম অনেকটাই মিলে যায় শহিদ-করিনার সিনেমা যব ইউ মেটের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় বার্তাটি পোস্ট করার আগে ক্যাপসান দেওয়া হয়েছে প্রথম দফার রাফাল যুদ্ধ বিমানের আগমণ । 

আর আমুলের এই নতুন ডুডুল নিয়ে রীতিমত সরগরম নেটদুনিয়া। এমনিতেই নেটিজেনদের স্নেহের পাত্র আমুল কন্যা। তারওপর এদিন সকাল থেকে গোটা দেশজুড়েই রাফালের আগমণ নিয়ে ছিল প্রবল উন্মাদনা। সকাল থেকেই সোশ্য়াল মিডিয়াগুলিতে ট্রেন্ড চলছিল রাফাল যুদ্ধ বিমান নিয়ে। তারপরও আমুল কন্যার বার্তায় উচ্ছসিত হয় অনেকেই। দিনের সেটা ট্যুইট বার্তা বলে অনেকেই দাবি করেছেন আমুলের ডুডুলকে। কেউ ধন্যবাদ জানিয়েছেন শিল্পীকে। আর নেটিজেনদের ভালোবাসায় রীতিমত আল্পুত আমুল গার্ল।  আমুল সোশ্যাল মিডিয়ায় এই ডুডুল প্রকাশ করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios