আপাতত স্থিতিশীল অরুণ জেটলি। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন প্রাক্তন অর্থমন্ত্রী। শনিবার নিজের প্রাক্তন সতীর্থকে দেখতে হাসপাতালে যান উপ- রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুকে সেকথাই জানিয়েছেন এইমসের চিকিৎসকরা। 

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবারই জেটলিকে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে ভর্তি করা হয়। আইসিইউ-তে রাখা হয়েছে তাঁকে। 

হাসপাতাল সূত্রকে উদ্ধৃত করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, আগামী দুই থেকে তিন দিন প্রাক্তন অর্থমন্ত্রীকে হাসপাতালে ভর্তি থাকতে হতে পারে। বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল টিম গঠন করে তাঁর চিকিৎসা চলছে। শ্বাসকষ্টজনিত কারণেই শুক্রবার জেটলিকে হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর। 

প্রাক্তন অর্থমন্ত্রী হাসপাতালে ভর্তি হওয়ার পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, অধ্যক্ষ ওম বিড়লা, স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন, অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ, বিজেপি-র কার্যকরী সভাপতি জে পি নাড্ডা তাঁকে হাসপাতালে দেখতে যান। এর আগে চলতি বছরের মে মাসেও জেটলিকে এইমসে ভর্তি করা হয়েছিল। শারীরিক অসুস্থতার কারণেই এ বার লোকসভা নির্বাচনে লড়েননি জেটলি, মন্ত্রিসভার দায়িত্ব থেকেও অব্যাহতি চেয়ে নেন।