Delhi Firing : মহিলাকে কেন্দ্র করে সংঘর্ষ, দিল্লির হাসাতালের জরুরি বিভাগের মধ্যে চলল গুলি

| Sep 30 2022, 08:35 AM IST

Delhi Firing : মহিলাকে কেন্দ্র করে সংঘর্ষ, দিল্লির হাসাতালের জরুরি বিভাগের মধ্যে চলল গুলি

সংক্ষিপ্ত

ছাত্র সংঘর্ষকে কেন্দ্র করে উত্তাল দিল্লির হাসপাতাল। গভীর রাতে সেখানে গুলি চলে, এই ঘটনায় আহত হয়েছে এক জন।  পুলিশ জানিয়েছিলে দক্ষিণ দিল্লির ওখলায় একটি হাসপাতালে এই ঘটনা ঘটেছে। ছাত্রদের দুই গোষ্ঠীর সংঘর্ষের কারণে হাসপাতালের মধ্যে উত্তেজনা তৈরি হয়। আতঙ্কিত হয়ে পড়েন রোগীরা। তবে হাসপাতের মধ্যে গুলি চলায় আহত হয়েছে একজন

ছাত্র সংঘর্ষকে কেন্দ্র করে উত্তাল দিল্লির হাসপাতাল। গভীর রাতে সেখানে গুলি চলে, এই ঘটনায় আহত হয়েছে এক জন।  পুলিশ জানিয়েছিলে দক্ষিণ দিল্লির ওখলায় একটি হাসপাতালে এই ঘটনা ঘটেছে। ছাত্রদের দুই গোষ্ঠীর সংঘর্ষের কারণে হাসপাতালের মধ্যে উত্তেজনা তৈরি হয়। আতঙ্কিত হয়ে পড়েন রোগীরা। তবে হাসপাতের মধ্যে গুলি চলায় আহত হয়েছে একজন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব়্যাফ নামাতে হয়। 


দিল্লি পুলিশ জানিয়েছে ওখলার হলি ফ্যামিলি হাসপাতালের ভিতরে গুলি  চলেছে। বৃহস্পতিবার সকালে এক মহিলাকে কেন্দ্র করে দুই ছাত্র গোষ্ঠীর মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল। প্রথমে কথা কাটাকাটি হয়। পরে দুই দল ছাত্র সংঘর্ষে জড়িয়ে পড়ে। ব্যাপক মারামারি হয়। বেশ কয়েকজন আহত হয়েছিল। এই ঘটনার রেশ থেকে যায়। রাত আটটা নাগাদ গুলি চলে হাসপাতালে। 

Subscribe to get breaking news alerts

পুলিশ জানিয়েছে রাত ৮টা ৫১ মিনিটে একটি পিসিআর করা হয়েছিল। এশা পাণ্ডে নামে দক্ষিণ পূর্ব দিল্লির ডিএসপি জানিয়েছেন, জামিয়া ইউনিভার্সিটি লাইব্রেরিতে  দুই দল ছাত্রের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এই সময় ২৬ বছর বয়সী এক ছাত্রের মাথায় আঘাত লাগে। তাকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। 


পুলিশ আরও জানিয়েছেন আহত ছাত্র হাসপাতালে বন্ধুর সঙ্গে দেখা করতে এসেছিল। সেই সময়ই দ্বিতীয় দল তার ওপর চড়াও হয়। এমার্জেন্সি ওয়ার্ডের বাইরে এক ছাত্রকে লক্ষ্য করে গুলি চালান হয় বলেও পুলিশ জানিয়েছে। আহত ছাত্রকে এইমস-এর ট্রমা সেন্টানে নিয়ে যাওয়া হয়। বর্তমানে হলি ফ্যামিলি হাসপাতালের পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে জানিয়েছে পুলিশ। 


অন্যদিকে হাসপাতেলর মুখপাত্র জানিয়েছেন এলাকায় থাকা ছেলে মেয়েদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। কয়েকজন অহত ব্যক্তিকে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়েছে। গুলিও চলছে। তবে তড়িঘড়ি পুলিশের সক্রিয়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। পুলিশ জানিয়েছেন ঘটনাস্থলে একটি দল মোতায়েন রয়েছে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

null