আইএসসি এবং  আইসিএসই -র দ্বাদশ এবং দশম শ্রেণির পরীক্ষায় প্রথম এবং দ্বিতীয় স্থান দখল কলকাতার চার ছাত্রছাত্রী। আইএসসি-তে একশো শতাংশ নম্বর পেয়ে গোটা দেশের মধ্যে যুগ্মভাবে প্রথম স্থান দখল করেছে কলকাতার দেবাং অগ্রবাল। সে কলকাতার লা মার্টিনিয়ার ফর বয়েজের ছাত্র। 

অন্যদিকে কলকাতার তিন ছাত্রছাত্রী আইসিএসই-র দশম শ্রেণির পরীক্ষায় দ্বিতীয় স্থান দখল করেছে। তিনজনেই ৯৯.৪ শতাংশ নম্বর পেয়েছে। এরা হল গার্ডেন হাইস্কুলের ছাত্রী অন্বেষা চট্টোপাধ্যায়, ফ্র্যাঙ্ক অ্যান্থনি স্কুলের অভি সরাফ এবং কাঁকুড়গাছি পূর্বাঞ্চল বিদ্যামন্দিরের ছাত্র রাজ ঘোষ। 

এছাড়াও কলকাতার উপায়ন দে আইসিএসই-তে তৃতীয় স্থান দখল করেছে। সে পার্ক সার্কাস ডন বস্কো হাইস্কুলের পড়ুয়া। উপায়ন-সহ পশ্চিমবঙ্গের মোট দশজন ছাত্রছাত্রী আইসিএসই-তে তৃতীয় স্থান দখল করেছে।

আইসিএসই-তে এবার পাশের হার ৯৮.৫৪ শতাংশ. আইএসসি-তে তা ৯৬.৫২ শতাংশ।  কলকাতার দেবাংয়ের মতোই একশো শতাংশ নম্বর পেয়ে আইএসসি-তে যুগ্মভাবে প্রথম হয়েছে বেঙ্গালুরুর ভিভা স্বামীনাথন। 

আইসিএসই-তেও প্রথম স্থান দখল করেছে দু' জন. মুম্বাইয়ের জুহি রূপেশ এবং পঞ্জাবের মুখতসারের মনহর বনসল. দু' জনেই  ৯৯.৬ শতাংশ নম্বর পেয়েছে. আইসিএসই-তে পাশের হারের দিক থেকে ছেলেদেরকে পিছনে ফেলে দিয়েছে মেয়েরা. cisce.org ওয়েবসাইটে বেলা তিনটে থেকে ফলাফল দেখতে পারছে ছাত্রছাত্রীরা।