Asianet News Bangla

জম্মুতে অব্যাহত ড্রোন হানা - নিশানায় ৩ সামরিক ঘাঁটি, উচ্চ সতর্কতায় নিরাপত্তা বাহিনী

বুধবারও জম্মুতে ড্রোন হানা

জম্মুর তিনটি পৃথক স্থানে ড্রোন নজরে এসেছে

উচ্চ সতর্কতায় রয়েছে  নিরাপত্তা বাহিনী

এই নিয়ে গত ৪  দিনে অন্তত ৭টি ড্রোন হানা দিল জম্মুতে

 

Drones spotted again near military camps in Jammu, security forces on alert ALB
Author
Kolkata, First Published Jun 30, 2021, 9:24 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবারও জম্মুতে ড্রোন হানা। ভারতীয় সেনা সূত্রে জানা গিয়েছে জম্মুর তিনটি পৃথক স্থানে ড্রোন নজরে এসেছে নিরাপত্তা বাহিনীর। বুধবার ভোরে জম্মুর মিরান সাহেব, কালুচক এবং কুঞ্জওয়ানি অঞ্চলগুলিতে ড্রোন ঘোরাফেরা করতে দেখা গিয়েছে বলে জানিয়েছেন বাহিনীর সদস্যরা।

সেনার সূত্রটির দাবি, এদিন ভোর ৪টে বেজে ৪০ মিনিট একটি ড্রোনকে কালুচক সেনা ঘাঁটির উপর ঘোরাফেরা করতে দেখা যায়। এরপর আবার ৪ টে বেজে ৫২ মিনিট নাগাদ জম্মুর কুঞ্জওয়ানি এলাকায় ভারতীয় বায়ুসেনার স্টেশন সিগন্যালের কাছে আরও একটি ড্রোন চোখে পড়ে বাহিনীর সদস্যদের। মিরান সাহেবেও প্রতিরক্ষা স্থাপনার কাছাকাছিই ড্রোন তৎপরতা ধরা পড়েছে। তবে মঙ্গলবার ভোরের মতো এদিনও নিরাপত্তা বাহিনীর সদস্যরা এখনও বুঝতে পারছেন না, একটিই ড্রোন তিনটি পৃথক জায়গায় দেখা গিয়েছে, নাকি তিনটি পৃথক ড্রোন ছিল।

এই নিয়ে গত চার দিনে জম্মু শহর এবং তার আশপাশের সামরিক ঘাঁটিগুলির কাছাকাছি এলাকায় কমপক্ষে সাতটি ড্রোন নিরাপত্তা বাহিনীর নজরে এল। রবিবার দুটি বিস্ফোরণ দিয়ে শুরু হয়েছিল এই ড্রোন তৎপরতা। এরপর সোমবার ভোরে আরও দুটি, মঙ্গলবার ভোরেও একটি (অথবা তিনটি) ড্রোন নিরাপত্তা বাহনীর নজরে এসেছিল। এদিন আবারও একই ঘটটনা ঘটল।

এরইমধ্যে বুধবার ভোরে বিহারের চম্পারণ জেলায় ইন্দো-নেপাল সীমান্তের কাছাকাছি এলাকায় সশস্ত্র সীমা বল বাহিনীর হাতে তিনজন পাচারকারী ধরা পড়েছে। তাদের কাছ থেকে ৮টি চিনের তৈরি ড্রোন বাজেয়াপ্ত করা হয়েছে।  


বিসস্তারিত আসছে...

Follow Us:
Download App:
  • android
  • ios