চাকরির প্রতিশ্রুতি দিয়ে চার ভারতীয় যুবতীকে জোড় করে দুবাই-এর একটি বারে ডান্সারের কাজ করানো হচ্ছিল বলে অভিযোগ। অবশেষে ভারতীয় কনস্যুলেটের টিপ অফ অনুসরণ করে অবশেষে পুলিশ উদ্ধার করেছে ওই চার তরুণীকে। 

সূত্রের খবর ওই চার তরুণী তামিলনাড়ুর কোয়েম্বাটোরের বাসিন্দা। দুবাইয়ে ভারতের কনসোল জেনারেল সূত্রে খবর, উদ্ধার হওয়া ওই চার তরুণীর বয়য় ২০-র আশেপাশে। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে দুবাইয়ে ভারতের কনসোল জেনারেল জানিয়েছেন, একটি ইভেন্ট কোম্পানিতে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে ওই চার তরুণীকে দুবাইতে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। যখনই তাঁরা দুবাইতে পৌঁছেছিল, তখনই তাঁদের নিয়োগকর্তা তাদের একটি ঘরে বন্ধ করে রাখে বলে অভিযোগ। তখনও ওই তরুণীরা জানতেনই না তাঁদের জন্য ঠিক কী অপেক্ষা করছে। 

সেনা ও জঙ্গির গুলির লড়াইয়ে উত্তপ্ত জম্মু ও কাশ্মীরের বুদগাঁও

এরপর এক তরুণী তাঁর পরিবারের কাছে হোয়াটসঅ্যাপ মারফত খবর পাঠালে তাঁদের পরিবার দুবাইয়ে ভারতীয় কনস্যুলেটরের দ্বারস্থ হয়। এরপর দুবাইয়ে ভারতীয় কনস্যুলেটরের সাহায্যেই ওই তরুণীদের খোঁজ শুরু করে দুবাই পুলিশ। ভারতের কনসোল জেনারেল জানিয়েছেন, দুবাই পুলিসের সহযোগীতা ছাড়া তাঁদের উদ্ধার করা সম্ভব হত না। জানা গিয়েছে, তাঁদের উদ্ধার করে ভারতে নিয়ে  আসা হয়েছে।