হরিয়ানার কংগ্রেস নেতা বিকাশ চৌধুরীকে রাজধানী শহরে গুলিবিদ্ধ করা হয়েছে বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ সকাল ৯টা নাগাদ ফরিদাবাদের কাছে ঘটেছে এই ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ সকালে একটি জিমন্যাসিয়াম থেকে বেরনোর সময়ে একটি মারুতি গাড়িতে চেপে চারজন ব্যক্তি এসে তাঁকে উদ্দেশ করে দশ রাউন্ড গুলি ছুঁড়তে থাকে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত থাকতে পারে সেই বিষয়ে তদন্ত করতে শুরু করেছে পুলিশ। 

 

হরিয়ানার কংগ্রেস সভাপতি অশোক তনওয়ার এই দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাতকারে অশোক তনওয়ার জানিয়েছেন, এটা জঙ্গলের রাজত্ব চলছে। মানুষ এখন আর আইনকে ভয় করে না। এই প্রসঙ্গে আরও এক ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন যে, গতকালও এমন একটা ঘটনা ঘটেছে, যেখানে একজন মহিলা ধর্ষণের প্রতিবাদ করায়, তাঁকে ছুরি মারা হয়। এই ঘটনার তদন্ত দাবি করেন অশোক তনওয়ার। 

 

এই ঘটনার প্রসঙ্গে কংগ্রেসের তরফে টুইট করে জানানো হয়েছে, কংগ্রেস নেতার ওপর হওয়া এই ঘটনায় তাঁরা গভীরভাবে ক্ষুব্ধ ও শোকাহত। কংগ্রেসের তরফ থেকে হরিয়ানা সরকারের কাছে আর্জি জানানো হয়েছে যে, যত দ্রুত সম্ভব এই ঘটনার নিস্পত্তি হওয়া প্রয়োজন।