রবিবার রাম মাধব, কেন্দ্রীয় মন্ত্রী জীতেন্দ্র সিং ও রবীন্দর রায়না জম্মু ও কাশ্মীরের নিহত নেতা ওয়াসিম বারির বাড়িতে গিয়েছিলেন। গত সপ্তাহে জঙ্গিদের গুলি ঝাঁঝরা করে দিয়েছিল তাঁকে। নিহত নেতার পরিবারের প্রতি সমবেদনা জানাতেই তাঁরা গিয়েছিলেন কাশ্মীরে। জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা বরিন্দ্র রায়না করোনা আক্রান্ত বলে জানা গেছে। তারপরই কেন্দ্রীয় মন্ত্রী জীতেন্দ্র সিং আর বিজেপি নেতা রাম মাধব সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বাড়িতেই গৃহবন্দি হয়ে রয়েছেন বলে জানিয়েছেন। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়া কেন্দ্রীয় মন্ত্রী জানিয়েছেন ১২ জুলাই তাঁরা শ্রীনগরে গিয়েছিলেন। তাঁদের সঙ্গে ছিলেন জম্মু কাশ্মীরের বিজেপি সভাপতি রবিন্দ্র  রায়না।  তিনি করোনা পজেটিভি জানার পরই স্বেচ্ছায় গৃহবন্দি থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানিয়েছেন জীতেন্দ্র সিং। 

একই বার্তা দিয়ে রাম মাধাব বলেছেন, রায়নার সঙ্গে ৪৮ ঘণ্টা কাটিয়েছেন।তাই তিনি আইসোলেশনে যাচ্ছেন। ভ্রমণের পূর্ব ইতিহাস থাকায় এখনও পর্যন্ত ৪ বার করোনা পরীক্ষা করা হয়েছে তাঁর। কিন্তু প্রত্যেকবাই নেগেটিভ ফল পাওয়া গেছে। কিন্তু ঝুঁকি নিতে না চেয়েই নিজেকে বিচ্ছিন্ন করেছেন বলেও জানিয়েছেন রাম মাধব। 

জম্মু কাশ্মীরে এখনও পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৮০০। ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ১৮৭ জনের।