08:57 PM (IST) Apr 26
কাল মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক

কাল মুখ্যমন্ত্রীদের সঙ্গে বিভিও কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সকাল ১০টায় বৈঠক শুরু হওয়ার সম্ভাবনা। 

07:22 PM (IST) Apr 26
সোমবার মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা

আগামিকাল দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা পরিস্থিতি নিয়েই কথা হবে। 

07:12 PM (IST) Apr 26
করোনা যুদ্ধে সামিল প্যারা অলিম্পিক কমিটি

করোনা মোকাবিলায় সাহায্যের বাত বাড়িয়ে দিলেন প্যারা অলিম্পিক কমিটি। ইতিমধ্যেই দিল্লির রাজ্য সরকারকে ৫০০ পিপিই কিট দান করা হয়েছে, ও সোমবার কেন্দ্রীয় সরকারকে ১০০০ পিপিই কিট দান করবে প্যারা অলিম্পিক কমিটি।

06:16 PM (IST) Apr 26
রাহুলের আবেদন

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে আরও নমুনা পরীক্ষা বৃদ্ধি করার আবেদন রাহুল গান্ধির। 

 

05:37 PM (IST) Apr 26
রাজ্য়ে ৬০০ ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা, বলছে কেন্দ্রের রিপোর্ট

রাজ্য়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। অন্তত তেমনই বলছে কেন্দ্রীয় স্বাস্থ্য় মন্ত্রকের বুলেটিন। রবিবার পর্যন্ত রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬১১। গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে আরও ৪০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে৷ শনিবার পর্যন্ত এই সংখ্যাটা ছিল ৫৭১।

05:37 PM (IST) Apr 26
রাজ্য়ে ৬০০ ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা, বলছে কেন্দ্রের রিপোর্ট

রাজ্য়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। অন্তত তেমনই বলছে কেন্দ্রীয় স্বাস্থ্য় মন্ত্রকের বুলেটিন। রবিবার পর্যন্ত রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬১১। গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে আরও ৪০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে৷ শনিবার পর্যন্ত এই সংখ্যাটা ছিল ৫৭১।

05:36 PM (IST) Apr 26
করোনা মোকাবিলায় এগিয়ে এলেন অ্যান্ডারসন

করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন ইংল্যান্ডের কিংবদন্তী পেস বোলার জেমস অ্যান্ডারসন। নিজের শেষ টেস্টের জার্সি, ব্যাট, স্টাম্প নিলামে তোলার সিদ্ধান্ত নিলেন টেস্ট ক্রিকেটের সর্বোচ্চ উইকেট শিকারী পেস বোলার। নিলাম থেকে পাওয়া অর্থ ব্যবহার হবে করোনা আক্রান্তদের চিকিৎসায়।

04:29 PM (IST) Apr 26
চিন থেকে ১০ টন করোনা চিকিৎসার সামগ্রী নিয়ে উড়ান এল সোজা কলকাতায়

লকডাউনে যাত্রী বিমান পরিষেবা বন্ধ। তবে দেশের বিভিন্ন প্রান্তে জরুরি সামগ্রী পৌঁছে দিচ্ছে দেশের বিভিন্ন বিমানসংস্থাগুলি৷ স্পাইসজেটও সেই কাজে ব্রত হয়েছে। আর এবার সোজা  চিন থেকে সোজা  ১০ টন করোনার চিকিৎসার সামগ্রী নিয়ে স্পাইসজেটের একটি কার্গো বিমান নামল কলকাতায়।

04:13 PM (IST) Apr 26
লকডাউনে রেশন দুর্নীতি, বাড়িতেই মৌন প্রতিবাদ বঙ্গ বিজেপির

রাজ্য়ে করোনা পরিস্থিতি নিয়ে রাজ্য় সরকারের বিরুদ্ধে পথে নেমে প্রতিবাদ করেছিল বামেরা। সেপথে না হেঁটে এবার বাড়িতেই রাজ্যের রেশন দুর্নীতির প্রতিবাদে সরব হল বিজেপি। মৌন প্রতিবাদে বসলেন বিজেপির রাজ্য় সভাপতি। 
 

04:08 PM (IST) Apr 26
শুক্রবার থেকে অনুশীলনে নামছে এনবিএ প্লেয়াররা

করোনা ভাইরাস মহামারীর মধ্যেই অনুশীলনে নামছে এনবিও প্লেয়াররা।আগামি শুক্রবার থেকে শুরু হবে তাদেের অনুশীলন। তবে সুরক্ষার কথা মাথায় রেখে গ্রুপ অনুশীলনের অনুমতি দেওয়া হয়নি।

03:27 PM (IST) Apr 26
স্থগিত তাজিকিস্তানের ফুটবল মরসুম

করোনা ভাইরাস মহামারীর জেরে স্থগিত হয়ে গেলে তাজিকিস্তানের ঘরোয়া ফুটবল মরসুম। ১০ মে-র পর পরিস্থিতি খতিয়ে দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে তাজিকিস্তানের ফুটবল ফেডারেশন।

03:03 PM (IST) Apr 26
লকডাউন বাড়তে পারে মুম্বইতে

মুম্বই ও পুনেতে বাড়ানো হতে পারে লকডাউন। আগামী ১৫মে পর্যন্ত লকডাউন বাড়তে পারে বলে ইঙ্গিত ঠাকরে প্রশাসনের। 

03:02 PM (IST) Apr 26
কেজরিওয়ালের ঘোষণা

দিল্লিতে লকডাউন নিয়ে কোনও শিথিলতা নয়। শপিং মল আর বাজার এখনও বন্ধ করে রাখার আর্জি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের।শুধুমাত্র খোলা যাবে পাড়ার দোকান। 

02:32 PM (IST) Apr 26
এবার রাজ্য়ের স্বাস্থ্য আধিকারিকের স্ত্রীও হলেন করোনা আক্রান্ত

রাজ্যে করোনা আক্রান্ত স্বাস্থ্য আধিকারিকের ইতিমধ্য়েই মৃত্য়ু হয়েছে। শনিবার রাত দেড়টা নাগাদ তিনি মারা গিয়েছেন।রাজ্যে এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত কোনও চিকিৎসকের মৃত্যু হয়েছে। এবার তাঁর স্ত্রীর শরীরেও পাওয়া গেল করোনাভাইরাস।তিনি সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

02:01 PM (IST) Apr 26
কড়া নিয়মে প্লেয়ারদের প্রশিক্ষণ শুরু করতে চলেছে আর্সেনাল

আগামি সপ্তাহ থেকে লন্ডল কলোনীর অনুশীলনের মাঠ খুলতে চলেছে ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব আর্সেনাল। সেখানে ব্যক্তিগতভাবে অনুশীলন করতে পারবে ক্লাবের ফুটবলাররা। তবে করোনা ভাইরাস সম্পর্কিত যাবতীয় নিয়ম  মেনেই চলবে অনশীলন।

01:59 PM (IST) Apr 26
করোনা সহায়তা যোজনা'- য় ১০০০ টাকা অনুদাম, এই বিষয়ে মতামত দিল পিআইবি

প্রেস ইনফরমেশন ব্যুরো বা পিআইবি এর ঘোষনা, করোনা সহায়তা যোজনা'- য় প্রত্যেককে ১০০০ টাকা করে অনুদান দিচ্ছে কেন্দ্রীয় সরকার এই খবর ভুয়ো। এখনও অবধি এমন কোনও সিদ্ধান্তের কথা ঘোষণা করেনি কেন্দ্রীয় সরকার। 

11:48 AM (IST) Apr 26
২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত ৩৮ জন

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৪২৩। মৃত ১৮ জন, তবে ইতিমধ্যেই সুস্থ হয়েছেন ১০৫ জন মানুষ। ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত ৩৮ জন, হোম কোয়ারেন্টিনে আছেন ২৩ হাজার ৬১৮ জন।

11:14 AM (IST) Apr 26
করোনার উপসর্গ সহ বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন সল্টলেকের আরও ১

সল্টলেকের ৩৮ নম্বর ওয়ার্ডে  আরও এক বাসিন্দার করোনা উপসর্গ ধরা পড়েছে। উনত্রিশ বছর বয়সি ওই যুবক এখন এমআর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে এখবর জানতেই এলাকার বাসিন্দারা নিজেরাই সমস্ত গলির মুখ বন্ধ করে দিয়েছেন। পাশাপাশি, ওই এলাকা জীবাণুমুক্ত করার কাজ চালাচ্ছে পুর প্রশাসন।
 

11:10 AM (IST) Apr 26
মন কি বাত

সরকার ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করেছে সরকার। এই ওয়েব সাইটের মাধ্যমে ইতিমধ্যে কয়েক লক্ষ লড়াই করছে। এই লোক করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে। ওই ওয়েবসাইটে গিয়ে আপনিও লড়াইয়ের অংশ হতে পারেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। 

 

11:05 AM (IST) Apr 26
মন কি বাত

করোনার বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াই লড়ছে ভারত।