দিল্লিতে রাতের অন্ধকারে মহিলারা যে একাবারে সুরক্ষিত নয় তার প্রমাণ আবারও পাওয়া গেল। আর এবার রাতের রাজধানীতে মহিলাকে উদ্দেশ করে ছোঁড়া হল গুলি। ঘটনাটি ঘটেছে পূর্ব দিল্লির অশোকনগরে। 

জানা গিয়েছে, শনিবার মধ্যরাতে মিতালী চান্দোলা নামে এক মহিলা ধরমশিলা নারায়না সুপারস্পেশালিটি হাসপাতালের সামনে দিয়ে নিজে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। মিতালী চান্দোলা পেশায় একজন সংবাদকর্মী। সেই সময়ে  একটা গাড়ি প্রচন্ড গতিবেগে তার গাড়িটিকে ওভারটেক করে বলে অভিযোগ। এরপর গাড়ি থেকে নেমে আসে দুজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি, তাদের মুখ কালো কাপড়ে ঢাকা ছিল। তিনি কিছু বুঝে ওঠার আগেই তাঁর গাড়ির কাঁচের ওপর ডিম ছুঁড়তে শুরু করে তারা। পরিস্থিতি বেগতিক বুঝে, গাড়ি চালিয়ে এগোতে শুরু করেন মিতালী। আর এরপরই মারাত্মক দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। তাঁকে পালাতে দেখে তাঁকে উদ্দেশ করে গুলি ছুঁড়তে শুরু করে ওই দুষ্কৃতীরা। 

দুষ্কৃতীদের ছোঁড়া গুলি তাঁর হাতে এসে লাগে এবং মারাত্মকভাবে জখম হন তিনি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর হাত থেকে গুলিটি বের করেন চিকিৎসকরা। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। পুলিশের ডেপুটি কমিশনার জসমীত সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মিতালী চান্দোলা এখন বিপদ মুক্ত। তবে কে বা কারা রাতের অন্ধকারে এমন কান্ড ঘটাল সেই বিষয়ে তদন্ত চালাচ্ছেন তাঁরা।