Asianet News BanglaAsianet News Bangla

দিল্লিতে ফিরল নির্ভয়া আতঙ্ক! গোটা শহর ঘুরে ঘুরে গাড়িতে গণধর্ষণ নাবালিকাকে

১৬ বছরের কিশোরীকে বাড়ির কাছ থেকে অপহরণ করে অভিযুক্তরা। তারপর চলন্ত গাড়িতে গণধর্ষণ করা হয়। কিশোরীকে নিয়ে দক্ষিণ দিল্লির বসন্ত বিহার থেকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, প্রায় ৪৪ কিলোমিটার পর্যন্ত গাড়ি চালিয়ে ঘোরে অভিযুক্তরা।

Minor Girl Gang Raped By Three Accused Arrested By Delhi Police bpsb
Author
Kolkata, First Published Jul 15, 2022, 5:29 PM IST

দিল্লির বসন্ত বিহারে গণধর্ষণের ভয়াবহ ঘটনা প্রকাশ্যে। এই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। তথ্য অনুযায়ী, গাড়িতে এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়েছে। ঘটনাটি ৬ জুলাইয়ের বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে অভিযোগ পেয়ে পুলিশ ব্যবস্থা নেয়। এ ঘটনায় আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জিজ্ঞাসাবাদে জানা গেছে, অভিযুক্ত ছেলেরা অপরাধ করার পর নাবালিকাকে মারধরও করেছে।

জানা গিয়েছে, ১৬ বছরের কিশোরীকে বাড়ির কাছ থেকে অপহরণ করে অভিযুক্তরা। তারপর চলন্ত গাড়িতে গণধর্ষণ করা হয়। কিশোরীকে নিয়ে দক্ষিণ দিল্লির বসন্ত বিহার থেকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, প্রায় ৪৪ কিলোমিটার পর্যন্ত গাড়ি চালিয়ে ঘোরে অভিযুক্তরা। পুলিশ সূত্রে খবর তিন অভিযুক্তই কিশোরীর প্রতিবেশী, একই পাড়ায় থাকে। তাদের গ্রেফতার করা হয়েছে। পুলিশকে বয়ানে কিশোরী জানিয়েছে, গত ৬ জুলাই সন্ধেবেলা বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় বসন্ত বিহার মার্কেটে অভিযুক্ত ৩ যুবকের মধ্যে দুই যুবকের সঙ্গে দেখা হয় কিশোরীর, দুই যুবকের সঙ্গে সে বাজারে ঘোরাফেরাও করে। এর পরই ওই দুই যুবক তাদের আর এক সঙ্গীকে ডাকে। তৃতীয় জন সঙ্গে গাড়ি আনে। এই ৩ যুবকের বিরুদ্ধেই গণধর্ষণের অভিযোগ রয়েছে।

অপরাধের সঙ্গে জড়িত গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে 
জবানবন্দিতে নির্যাতিতা বলেছে, অভিযুক্তরা তাকে গাড়িতে রেখে দিল্লির রাস্তায় ঘুরে বেড়ায়। অভিযুক্তরা মেয়েটিকে গাজিয়াবাদে নিয়ে যায়। মেয়েটি বলে যে তিনজন তাকে গাড়িতেই ধর্ষণ করেছে। প্রতিবাদ করলে অভিযুক্তরা মারধরও করে। দিল্লি পুলিশ এই ঘটনায় POCSO সহ অন্যান্য ধারায় মামলা দায়ের করেছে। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িত গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ জানায়, গ্রেফতার করা আসামিদের বয়স ২৩ বছর, ২৫ বছর ও ৩৫ বছর। পুলিশ বলছে, ৮ জুলাই বসন্ত বিহারে একটি পিসিআর কল আসে।

পুলিশের তরফে আরও জানানো হয়, নির্যাতিতা কাউন্সিলর-এর কাছে পুরো ঘটনাটি খুলে বলে। জানায়, অভিযুক্ত ২ জন তার পূর্ব পরিচিত। ৬ জুলাই বসন্ত বিহার মার্কেটের কাছে তাদের সঙ্গে দেখা হয়। তারা গাড়িতে জয় রাইডে বের হয়। এরপর, মাহিপালপুরে গিয়ে মদ্যপান করে ৩ যুবক। এরপর একটি শুনশান এলাকায় গাড়ি নিয়ে গিয়ে সেখানেই কিশোরীকে গণধর্ষণ করে ৩ অভিযুক্ত।

হাসপাতাল থেকে মেয়ের বাবা ফোন করেছিলেন
নির্যাতিতার বাবা প্রথমে জানান, যে তার ১৬ বছর বয়সী মেয়েকে তিনজন লোক শ্লীলতাহানি করেছে। তিনি তার মেয়েকে নিয়ে হাসপাতালে এসেছেন। এরপরই তৎপর হয় পুলিশ। ঘটনায় ব্যবহৃত গাড়িটি বাজেয়াপ্ত করার পরই তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Follow Us:
Download App:
  • android
  • ios