Asianet News BanglaAsianet News Bangla

ধর্ষণের পর যোনিতে রড ঢুকিয়ে নৃশংসতার চরম নিদর্শন, মুম্বই-এর ঘটান ফেরালো দিল্লি গণধর্ষণের ভয়াবহতা

মুম্বইয়ে নৃশংতম ধর্ষণ। নির্যাতিতা মহিলার অবস্থা আশঙ্কাজনক। এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ১ জনকে। 
 

Mumbai rape woman critical with serious injuries one arrested bsm
Author
Kolkata, First Published Sep 10, 2021, 5:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নৃশংসতম ঘটনার সাক্ষী থাকল মুম্বই। এক মহিলাকে ধর্ষণ করে তাঁর গোপনাঙ্গে রড ঢুকিয়ে দিল দুষ্কৃতী। সেই অবস্থায়ই নির্যাতিতা মহিলাকে ফেলে রেখে যাওয়া হয় রাস্তার ধারে। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান এটি গণধর্ষণ।মুম্বইয়ের এই ঘটনা ফিরিয়ে দিল দিল্লির নির্ভয়াকাণ্ডের ভয়ঙ্কর স্মৃতি। নির্ভয়াকেও গণধর্ষণের পর যৌনাঙ্গে ব্যপক আঘাত করা হয়েছিল।  

মুম্বইয়ে সাকি নাকা এলাকায় ৩০ বছরের এক মহিলাকে ধর্ষণ করা হয়েছে। নির্যাতিতা মহিলার যৌনাঙ্গে রড ঢুকিয়ে তাঁরে রক্তাক্ত অবস্থায় সেখানেই ফেলে যাওয়া হয়। খাইরানি রোডে মহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। নির্যাতিতা মহিলাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে নির্যাতিতা চিকিৎসা চললেও সংকট কাটেনি। এই ঘটানয় এখনও পর্যন্ত এক জনকেই গ্রেফতার করা হয়েছে। 

অন্যদিকে ঘটনাস্থলে পৌঁছেছে ডিসিপি ও অতিরিক্ত পুলিশ কমিশনার। মুম্বই পুলিশ জানিয়েছে এদিন ভোর সাড়ে তিনটে নাগাদ সাকি নাকার খাইরানি রোড থেকে রক্তেভেজা অবস্থায় মহিলাকে দেখতে পায় স্থানীয়রা। তারাই পুলিশে খবর দেয়। কড়া নিরাপত্তায় মহিলাকে রাজাওয়াদি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেও নিরাপত্তার ঘেরাটোপে রাখা হয়েছে নির্যাতিতাকে। ধৃত অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ, হত্যারচেষ্টাসহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

Mumbai rape woman critical with serious injuries one arrested bsm

Mumbai rape woman critical with serious injuries one arrested bsm

Follow Us:
Download App:
  • android
  • ios