Asianet News BanglaAsianet News Bangla

যোগীরাজ্যের পুলিশের অন্যরূপ, আক্রান্ত মুসলমান ব্যক্তির ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে পদক্ষেপ

উত্তর প্রদেশে ই-রিক্সা চালকে হেনস্থার অভিযোগ। ভিডিও দেখেই ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের পুলিসের। 

Muslim e rickshaw driver assaulted in Uttar Pradesh Kanpur fir registered bsm
Author
Kolkata, First Published Aug 13, 2021, 12:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


ভোটের আগে উত্তর প্রদেশের আইন শৃঙ্খলা নিয়ে যাতে কেউ আঙুল তুলতে না পারে তার জন্য় রীতিমত তৎপর যোগী সরকার। বৃহস্পতিবার উত্তর প্রদেশের কানপুরে একটি ই-রিক্সা চালতে বেশ কয়েকজন হেনস্থা করে। আক্রান্ত ই-রিক্সা চালক মুসলিম সম্প্রদায়ের। তাঁকে ঘিরে বেশ কয়েক জন জয় শ্রীরাম স্লোগান তোলেন। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে আক্রান্ত রিক্সাচলককে জয় শ্রীরাম স্লোগান দিতে বলা হয়েছে। অবশেষে তাঁর মেয়ের করুণ আর্তিতেই কিছুটা পিছিয়ে যায় দুষ্কৃতীরা।  ভিডিওটি দেখেই তৎপর হয় পুলিশ। কানপুর পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে এফআইআর দায়ের করা হয়েছে। 

কানপুর পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে, ভিডিওটি তাদের হাতে এসেছে। তাই দেখেই অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। আক্রন্তব্যক্তির অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রের খবর আক্রান্তের অভিযোগের ভিত্তিতে ১০ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। আক্রান্ত ব্যক্তি জানিয়েছেন রাত ১১টা নাগাদ দুষ্কৃতীরা তার ওপর চড়াও হয়। তাঁকে আর তাঁর পরিবারের সদস্যদের খুন করে ফেলার হুমকি দেয়। কিন্তু উত্তর প্রদেশ পুলিশের তৎপরতায় তিনি ও তাঁর পরিবারের সদস্যরা রক্ষা পেয়েছেন বলেও জানিয়েছেন। 

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে আক্রান্ত একটি রিক্সা চালকে ঘিরে ধরে কয়েক জন জয়শ্রীরামের স্লোগান দিচ্ছে। এক ব্যক্তি আক্রান্ত ব্যক্তিকে মারতে নিষেধ করলেই রিক্সা চালককে দুবার মারধর করা হয়েছে। রিক্সা চালকের মেয়ে তাঁকে জডিয়ে ধরে। বাবাকে ছেড়ে দেওয়ার করুণ আর্তি জানাচ্ছে। একটি সাংবাদ চ্যালেনের প্রতিবেদনে বলা হয়েছে আক্রান্ত ব্যক্তি মুসলিম সম্প্রদায়ের। প্রতিবেশীদের সঙ্গে আইনি বিবাদ রয়েছে। দুই পরিবারই মাস খানেক আগে পুলিশের কাছে একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। সম্প্রতী বজরঙ্গ দল সেখানে একটি সভা করেছিল। সেই সভায় দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল যে স্থানীয় মুসলমানরা হিন্দু মহিলাদের ধর্মান্তিরত করার চেষ্টা করছে। বজরঙ্গ দলের বৈঠকের পরেই আক্রান্ত হন মুসলমান রিক্সা চালক। 

Muslim e rickshaw driver assaulted in Uttar Pradesh Kanpur fir registered bsm

Follow Us:
Download App:
  • android
  • ios