Asianet News Bangla

প্রণবের মৃত্যুর ভুয়ো খবর ছড়ালেন বিশিষ্ট সাংবাদিক, গুজবে তিতিবিরক্ত মুখোপাধ্যায় পরিবার

  • প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় মারা গিয়েছেন
  • সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় রটে গিয়েছিল এই খবর
  • ট্যুইটারে তা ট্রেন্ড হতেও শুরু করে
  •  সেই খবর গুজব বলে উড়িয়ে দিল মুখোপাধ্যায় পরিবার
My father is still alive tweets Pranab Mukherjees son after death rumours galore BSS
Author
Kolkata, First Published Aug 13, 2020, 11:10 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা লাগাতার চতুর্থ  দিনেও সেরকম কিছু ভালো হয়নি।  সেনার রিসার্চ অ্যান্ড রেফরাল হাসপাতাল সূত্রে জানা গিয়েছে,  প্রাক্তন রাষ্ট্রপতির শারীরিক অবস্থা তেমন বদলায়নি। আর এদিকে প্রণববাবুকে নিয়ে চারিদিকে গুজব রটতে শুরু করেছে যে উনি প্রয়াত হয়েছেন। 

আরও পড়ুন: এখনও ভেন্টিলেশনে প্রণব, তবে শারীরিক অবস্থা খানিকটা স্থিতিশালী, ট্যুইট করলেন পুত্র অভিজিত

আরও পড়ুন: নাগাড়ে বৃষ্টিতে বেহাল দিল্লি, যাতায়াতের জন্য গরুর গাড়িই ভরসা রাজধানীবাসীর, দেখুন ভিডিও

প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় প্রয়াত। সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে এমনই ভুয়ো খবর। এমনকি বিখ্যাত সাংবাদিক রাজদীপ সরদেশাইও প্রণব বাবু প্রয়াত হয়েছেন বলে ট্যুইট করেন। এদিকে এভাবে বাবাকে নিয়ে ভুয়ো খবর ছড়াতে থাকায় মারাত্মক বিরক্ত পুত্র অভিজিৎ মুখোপাধ্যা। প্রণব পুত্র অভিজিত মুখোপাধ্যায় ট্যুইট করে লেখেন, ‘আমার বাবা এখনো জীবিত আছেন এবং ওনার অবস্থা স্থিতিশীল।” সাংবাদিকদের উপর ক্ষোভ উগরে অভিজিত লেখেন,  “যেভাবে সোশ্যাল মিডিয়ায় ফেক নিউজ শেয়ার করছেন তাতে একথা স্পষ্ট যে এ দেশের সংবাদমাধ্যম একটা ফেক নিউজের কারখানা হয়ে উঠেছে।”

 

 

প্রণবের মেয়ে শর্মিষ্ঠাও ট্যুইট করে বিরক্তি প্রকাশ করেছেন গুজব নিয়ে। তিনি মিডিয়ার উদ্দেশে অনুরোধ করেন, তাঁকে বারবার ফোন না করার। হাসপাতাল থেকে জরুরি আপডেট পাওয়ার জন্য ফোনটা ফাঁকা রাখা প্রয়োজন বলেও মন্তব্য করেন তিনি।

 

 

এদিকে ভুয়ো খবর ছড়ানোর জন্য পরে অবশ্য ক্ষমা চেয়ে নেন সাংবাদির রাজদীপ সরদেশাই। আগের পোস্টটিও মুছে ফেলেন তিনি। 

 

 

এদিকে প্রণব মুখোপাধ্যায়ের ছেলে ও মেয়ের  ট্যুইটের কিছুক্ষণ পরেই অবশ্য হাসপাতাল সূত্রে খবর আসে, কোমায় চলে গেছেন তিনি। হাসপাতালের বুলেটিন বলা হয়েছে, “শ্রদ্ধেয় শ্রী প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা একই রকম রয়েছে সকালে। তিনি গভীর কোমায় রয়েছেন এবং তাঁর শারীরিক প্যারামিটারগুলি স্থিতিশীল। ভেন্টিলেশনের সাপোর্টেই রয়েছেন তিনি।”

Follow Us:
Download App:
  • android
  • ios