দেশের মানুষের সঙ্গে নিজের দলের যোগাযোগ নিবড় করতে আজ বারাণসী যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উদ্দেশ্য, সারা দেশে ভারতীয় জনতা পার্টির সদস্যপদ আরও বাড়ানো। তাই আজ কাশি থেকে একটি মেম্বারশিপ ড্রাইভ হেল্পলাইন নম্বর-এর উদ্ধোধন করতেই বারাণসীর যাচ্ছেন মোদী।

গতকাল নিজেক টুইটার হ্য়ান্ডেলে প্রধানমন্ত্রী নিজেই জানিয়েছিলেন তাঁর বারাণসী সফরের কথা। এদিন কাশি অঞ্চলের বিজেপির মুখপাত্র নবরত্ন রাঠি জানিয়েছেন, বারাণসীতে পা রেখেই লাল বাহাদুর শাস্ত্রী বিমানবন্দরে প্রাক্তন প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রীর একটি মূর্তি উন্মোচন করবেন। এরপর সেখান থেকে প্রধানমন্ত্রী চলে যাবেন হারাহুয়ার একটি স্কুলে, সেখানে ছোট ছোট শিশুদের তিনি চারাগাছ প্রদান করবেন এবং একটি বৃক্ষরোপণ অভিযানে যোগ দেবেন। প্রসঙ্গত উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ-এর উদ্যোগে যে বৃক্ষরোপন অভিযান করার কথা রয়েছে, সেখানে লক্ষ্য রয়েছে প্রায় ২২ কোটি গাছ পোঁতার। 

 

 

আর এরপরই মোদী উদ্বোধন করবেন দেশব্যাপী বিজেপি দলের সদস্যপদ অভিযান। আজ দীনদয়াল উপাধ্যায় ট্রেড ফেসিলিয়েশন সেন্টার অ্যান্ড মিউজিয়াম থেকে একটি হেল্পলাইন নম্বরও চালু করবেন প্রধানমন্ত্রী। আরও জানা গিয়েছে দেশব্যাপী বিজেপির সদস্যপদ অভিযান চলবে আগামী ১১ আগস্ট পর্যন্ত। লোকসভা নির্বাচনে অসাধারণ সাফল্যের পর মানুষকে ধন্যবাদ এর আগে গত ২৭ মে বারাণসী গিয়েছিলেন প্রধানমন্ত্রী। তারপর আজ আবার একাধিক কর্মসূচী নিয়ে বারাণসীর পথে যাচ্ছেন তিনি।