ট্রেনে আগে অনেকবারই শোনা গিয়েছে খাবার বিভ্রাটের কথা। খাবার খেয়ে রাজধানীতে অসুস্থ হওয়ার ঘটনাও সবারই জানা। পুরনো ঘটনাকে উষ্কে দিয়ে এবার কিছুটা তেমনই ঘটনা ঘটল, তবে এবার ট্রেনে নয় বিমানে। খাবার নিয়ে বারবার ভোগান্তির মুখে পড়তে হচ্ছে যত্রীদের। এমনকি সম্প্রতিক বড় পাঁচতারা হোটেলে খাবার খেতে গিয়ে অভিনেতা রাহুলের বোস তুলে ধরেছিলেন খাবারের অগ্নিমূল্যের ছবি। সেই ঘটনা ভুলতে না ভুলতেই আবার খাবার নিয়ে এমন ঘটনা। উঠে এল সেই ছবি। 

এয়ার ইন্ডিয়ার বিমানে সকালের খাবারের মধ্যে পাওয়া যায় ডিমের খোলা এমনকি যে আলুটা সেখানে দেওয়া হয়েছিল সেটাও পচা আলু ছিল। এমন অভিযোগই উঠেএল রাজ্যসভার বিধায়ক বন্দনা চাভান -এর হাত ধরে। তিনি ছবি পোস্ট টুইট করে জনান সেই কথা। 

 

শনিবার টুইট করে তিনি এই ঘটনার ছবি তুলে ধরেন। পুনে-দিল্লীর এয়ার ইন্ডিয়ার বিমানে করে যাত্রা করার সময় ভোর বেলায় এই ঘটনা ঘটেছে বলে জানান বন্দনা চাভান। তিনি জানান সকালে ব্রেকফাস্টে তাঁকে যে সব খাবার দেওয়া হয় তার অধিকাংশই ঠিক ছিলনা। অমলেটের মধ্য ডিমের খোসা থেকে শুরু করে যে আলু দেওয়া হয়েছিল তাও ঠিক ছিলনা বলে জানিয়েছেন তিনি। এমনকি তাকে জ্যামের যে জারটা দেওয়া হয়েছিল তার ওপরে ছিল সাদা সাদা কিছু ছিল। খবারে এমরকম দেখা মাত্রই তিনি সেই ছবি পোস্ট করে করেন সোশ্যাল মিডিয়ায়।