অর্ণব গোস্বামী ইস্যুতে আরও একবার সরব হল বিজেপি। মহারাষ্ট্র তাঁক গ্রেফতারের প্রায় সপ্তাহখানের পরই  মৃত অন্বয় নায়েকের সঙ্গে স্ত্রীর সঙ্গে নাম জড়িয়ে  মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠাকরের বিরুদ্ধে জমি কেলেঙ্কারির অভিযোগ আনল। বিজেপি নেতা কীর্তি সোমাইয়া বুধবার জানিয়েছেন, উদ্ধবের পরিবার মৃত অন্বয়ের পরিবারের সঙ্গে জমির লেনদেন করেছিলেন। আর সেই জমির চুক্তি সংক্রান্ত নথি তাঁর হাতে রয়েছে বলেও দাবি করেন তিনি।  তাঁর দাবি অর্ণব গোস্বামীকে হেনস্থা করার পিছনে মহারাষ্ট্র সরকারের বেশ কয়েকটি অসাধু উদ্দেশ্য রয়েছে। 

সোমাইয়া বলেছেন, মহারাষ্ট্রের সরকারি ওয়েবসাইটে ভূমি রেকর্ড অনুযায়ী রায়গড়ের একটি জমি নিয়ে মুখ্যমন্ত্রীর স্ত্রী রেশমী উদ্ধভের সঙ্গে অন্বয়ের স্ত্রীর একটি চুক্তি হয়েছিল।  তিনি বলছেন বিতর্কিত জমি মামলা চাপা দিতেই অর্ণবকে মিথ্যা অভিযোগ ফাঁসানো হয়েছে। বিজেপি নেতার দাবি ২০১৪ সালের মার্চ মাসে মুরাড একালায় উদ্ধব ঠাকরের স্ত্রী রেশমী ২.২০ কোটি টাকার বিনিময় নায়েক পরিবারের সঙ্গে জমি সংক্রান্ত একটি চুক্তি করে। এই সংক্রান্ত একাধিক তথ্য তাঁর কাছে রয়েছে বলেও দাবি করেছেন তিনি। তিনি আরও বলেন বিতর্কিত এই জমি সংক্রান্ত রেকর্ড পরীক্ষা করেছেন। রায়গড়ের পুলিশ সুপার ও জেলা শাসকের কাছ থেকে অনুমতি নিয়ে বিতর্কিত জমিটি পরীক্ষা করে দেখেন।  তাতে দেখা গেছে রেশমী ওই বিতর্কিত জমিটি কয়েক টুকরোয় কিনেছেন।

আগেও এই বিজেপি নেতা উদ্ধব ঠাকরের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ তুলেছিলেন। যারমধ্যে রয়েছে উদ্ধবের বিরুদ্ধে ১২ কোটি টাকার কেলেঙ্কারি। তিনি দাবি করেছিলেন মুখ্যমন্ত্রীর আশীর্বাদ থাকায় মিউনিসিপাল কমিশনার মাত্র ৭২ ঘণ্টার মধ্যে ৩ হাজার ও ৭ হাজার কোটি টাকার বেসরকারি বিল্ডার্সদের জমি কেনার প্রস্তাব পাস করেছিলেন।